শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশি বাধায় বিএনপির আলোচনা সভা বাতিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ৩:২০ পিএম

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপির পূর্বঘোষিত আলোচনা সভায় বাধা দিয়েছে পুলিশ।যার কারনে আলোচনা সভাটি বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুর ২ টা থেকে এই আলোচনা সভা রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিউশনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
 
বিএনপির সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন বলেন, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আমাদের পূর্বঘোষিত আলোচনা সভা হওয়ার কথা থাকলে পুলিশ মাইক নিয়ে যায়।এসময় আমাদের কেন্দ্রীয় নেতা জি এস বাবুল সহ-অন্তত ৩০ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়।যার কারনে আলোচনা সভাটি বাতিল করা হয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
শওকত আকবর ৮ নভেম্বর, ২০১৮, ৩:৫৮ পিএম says : 4
হামলানাই਀র্মামলা গ্রেফতার অব্যাহত আছে | আজ দেখলাম পুশিশী বাধা গ্রেফতার | সংলাপ থেকে যে খবর ছিল তাতে দেখলাম সভা সমাবেশে বাধা আসবেনা | গ্রেফতার হবেনা| আজকে কেনো পুলিশী বাধা | উভয় পখ্খে ভাব দেখে আমাদের মনে হয়েছিল সংলাপ অর্থবহ হতে চলেছে এখন দেখছি কি???
Total Reply(0)
Billal Hosen ৮ নভেম্বর, ২০১৮, ৪:৩৪ পিএম says : 3
এই ধরণের সংবাদ জাতির জন্য অশান্তি বয়ে আনবে। আমার অনুরোধ মাননীয় প্রধানমন্ত্রীকে , আপনি এই ব্যাপারে ব্যবস্থা নিন। তাহলে দেশে শান্তি আসবে।
Total Reply(0)
Mohammed Shah Alam Khan ১৩ নভেম্বর, ২০১৮, ৭:৫৪ এএম says : 0
প্রধানমন্ত্রী কওমি জননী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন অপশক্তিকে (স্বাধীনতাবিরোধী ও দেশদ্রোহীদের) কোন ভাবেই ৩০ লক্ষ শীদের রক্তের বিনিময়ে পাওয়া বাংলার মাটিতে ক্ষমতায় আসতে দেয়া যাবে না। এই কাজটা করার দরকার ছিল ১৯৭২ সালে তাহলে আজ আমাদেরকে ২৮ বছর পিছিয়ে যেতে হতো না। এখন দেশ এসব থেকে ক্রমান্বয়ে মুক্ত হচ্ছে কওমি জননী শেখ হাসিনার শাসন আমলে। কাজেই দেশের প্রশাসন পুলিশদের কর্তব্যই হচ্ছে প্রধানমন্ত্রীর নির্দেশকে অক্ষরে অক্ষরে প্রতিফলন ঘটানো এটাই বাস্তবতা। পুলিশদের উদ্দেশ্য বলতে চাই ’৭১ কাল রাত্রীর কথা যদি আপনারা ভুলে যান তাহলে আপনাকে আপনি ভুলে গেলেন এটা মাথায় রেখে কঠিন হাতে অপশক্তিকে প্রতিহত করে দেশবাসীকে প্রকৃত স্বাধীন দেশের নাগরিক হিসাবে বাচার ব্যাবস্থা করে আপনার পবিত্র দায়ীত্ব পালন করুন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন