রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধান আসামি কামরুলের মৃত্যু

অ্যাডভোকেট রথিশ চন্দ্র হত্যা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রংপুরে বিশেষ জজ আদালতের পিপি ও আওয়ামী লীগ নেতা এড. রথিশ চন্দ্র (বাবু সোনা) হত্যা মামলার প্রধান আসামি কামরুল ইসলাম মারা গেছেন। শনিবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রংপুর কারাগারের জেলার আমজাদ হোসেন ডন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কামরুল ইসলাম ডায়াবেটিস ও হৃদরোগসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। এরমধ্যে সাক্ষ্য গ্রহণ চলাকালে তাকে আদালতে নিয়ে যাওয়া হয়েছিল। এক সপ্তাহ যাবৎ শারীরিকভাবে অসুস্থ ছিলেন তিনি।

শুক্রবার রাতে অসুস্থতা বাড়লে ভোর ৫টা ১০ মিনিটে তাকে কারাগার থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন ওয়ার্ডে পাঠানো হয়। সেখানে সাড়ে ৫টার দিকে তিনি মারা যান।

নগরীর তাজহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন কামরুল। একই স্কুলে শিক্ষকতা করতেন নিহত এড. রথিশ চন্দ্র’র (বাবু সোনা) স্ত্রী স্নিগ্ধা সরকার দীপা। দীপা ও কামরুল দুজনেই এড. রথিশ চন্দ্র (বাবু সোনা) হত্যা মামলার আসামি এবং আদালতে হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। গত ৩০ অক্টোবর থেকে এ মামলার সাক্ষ্য গ্রহণ শুরু হয়। ৬ ও ৭ নভেম্বর মামলার সাক্ষ্য গ্রহণ হয়। ওইসময় আদালতে হাজির করা হয়েছিল কামরুল ও দীপাকে।
উল্লেখ্য, গত ২৯ মার্চ বৃহস্পতিবার রাতে এড. রথিশ চন্দ্রকে (বাবু সোনা) ১০টি ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন