মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতিবেশীর লাথিতে বৃদ্ধের মৃত্যু

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রতিবেশী যুবকের লাথিতে ওমর আলী ভূইয়া (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গোপালগঞ্জ জেনারেল হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার ভোরে তিনি মারা যান। ওমর আলী টুঙ্গিপাড়া উপজেলার চর গওহরডাঙ্গা গ্রামের মৃত সাত্তার আলী ভূইয়ার ছেলে।

ওমর আলী ভূইয়ার প্রতিবেশী মাহবুব হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় ওমর আলী প্রতিবেশী পান ব্যবসায়ী আলাউদ্দিন সিকদারকে মসজিদে গিয়ে নামাজ আদায়ের আহবান জানান। আলাউদ্দিন নামাজে যেতে রাজি না হয়ে ওই বৃদ্ধের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আলাউদ্দিনের ঘাড়ে ওমর আলী হাত দিলে সে ক্ষিপ্ত হয়ে তার অণ্ডকোষে লাথি মারে। এতে ওমর আলী আহত হন।

শুক্রবার তাকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শনিবার তার অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে অভিযুক্ত আলাউদ্দিন গা ঢাকা দিয়েছে।
গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান বলেন, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলেই তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন