শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নেতাকর্মীরা চাঙ্গা : পুরনো চেহারায় বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ৪:৪৪ পিএম | আপডেট : ৫:৩২ পিএম, ১২ নভেম্বর, ২০১৮

দীর্ঘদিন পর পুরনো চেহারায় ফিরে এসেছে নয়া পল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়। অনেক দিন পর যেন খোলস ভেঙে বের হয়ে এসেছে দলের নেতাকর্মীরা।
একাদশ জাতীয় নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেওয়ার পরদিনই সোমবার দলীয় মনোনয়ন বিক্রি শুরু করেছে দলটি। আর এ ফরম কিনতেই নেতারা ছুটে এসেছেন নয়া পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে। সঙ্গে নিজ নিজ সমর্থকদের বিশাল বহর।
সকাল থেকে নয়াপল্টন এলাকা সরগরম করে রেখেছেন তৃণমূলের হাজারো নেতাকর্মী। মিছিলে মিছিলে উত্তাল এ এলাকা। নেতাকর্মীরা বলেছেন, শেষ কবে এমন প্রাণখুলে বাধাহীনভাবে এমন জমায়েত করেছেন তা মনে নেই তাদের!
তারা জানান, এরপর বিভিন্ন সময় সভা-সমাবেশে যোগ দিলেও নেতাকর্মীদের মধ্যে সবসময় ছিল পুলিশি আতঙ্ক।
ভোলা থেকে আসা বিএনপির এক নেতা বলেন, অনেকদিন পর নেতাকর্মীদের ভিড়ে এখানকার পরিবেশ অন্যরকম লাগছে। এমন পরিবেশ অনেকদিন হলো পাই না। রাজনীতি করতে গিয়ে যদি সবসময় আতঙ্কের মধ্যে থাকতে হয়। আজ নেতাকর্মীদের মধ্যে তেমন আতঙ্ক নেই। উৎসবমুখর পরিবেশ আছে।
এদিকে মনোনয়নকে কেন্দ্র করে দলটির কেন্দ্রীয় নেতাদের সক্রিয় উপস্থিতিও দলটির কর্মীদের চাঙ্গা রাখছে। বিশেষ করে রাজধানীকেন্দ্রিক প্রভাবশালী নেতারা রাস্তা দিয়ে হাঁটলে তার পেছনে নেতাকর্মীদের ব্যাপক ভিড় লেগে থাকতে দেখা গেছে। পরিস্থিতি এমন ভয়াবহ যে, নেতাকর্মীদের অতিরিক্ত মাতামাতিতে ঠিকমতো চলাফেরা করতেও বেগ পেতে হচ্ছে এসব নেতাকে।
দুপুর ১২টার দিকে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে ঘিরে নেতাকর্মীদের ব্যাপক শোরগোল লক্ষ্য করা গেছে। যেদিকেই হাঁটছেন অসংখ্য নেতাকর্মীকে তার পিছু নিতে দেখা গেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Billal Hosen ১২ নভেম্বর, ২০১৮, ৫:০৬ পিএম says : 0
মারহাবা .
Total Reply(0)
Alam gir ১২ নভেম্বর, ২০১৮, ৫:১১ পিএম says : 0
BNP is now right way.pls do not mistake.
Total Reply(0)
amil Ahmed ১২ নভেম্বর, ২০১৮, ৭:১৯ পিএম says : 0
কোন আদর্শকেই গলা টিপে হত্যা করা যায় না আর রাজনীতি তা অসম্ভব আওয়ামিলীগ যত তাড়াতাড়ি এটা অনুধাবন করতে পারবে ততই তাদের প্রজাতির জন্য মঙ্গল বয়ে আনবে.
Total Reply(0)
Saiful Islam ১২ নভেম্বর, ২০১৮, ৭:১৯ পিএম says : 0
বিএনপি নির্বাচন মুখি হওয়া সাধারণ জনগণ আনন্দিত কিন্তু সরকার মিডিয়া বিচারপতিরা যৌথ ভাবে বিরোধী দলের প্রতি বলপ্রয়োগ বাড়িয়ে দিয়েছে।
Total Reply(0)
Germans Bayern ১২ নভেম্বর, ২০১৮, ৭:২০ পিএম says : 0
ভয় তো শুধু একটাই ভোট যদি চুরি হয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন