শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি নেতা মোশাররফ হোসেনের মনোনয়ন ঠেকাতে নানা অপপ্রচার

ময়মনসিংহ-৫ মুক্তাগাছা আসন

মো. শামসুল আলম খান : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেনের মনোনয়ন ঠেকাতে নজরবন্দি করে রাখা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে স্থানীয় বিএনপির রাজনীতিতে তোলপাড় শুরু হলে ঘটনাটি ‘টক অব দ্যা ময়মনসিংহ’ এ পরিণত হয়েছে।
দলীয় সূত্রের অভিযোগ, ময়মনসিংহ-৫ মুক্তাগাছা আসনের মনোনয়ন ঠেকানোর জন্য ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সভাপতি একেএম মোশাররফ হোসেনকে নজরবন্দি করে রেখেছেন তাঁর ভাই¡ জাকির হোসেন বাবলু। ঘটনার সত্যতা স্বীকার করেছেন একেএম মোশাররফ হোসেনের সাবেক ব্যক্তিগত সহকারী শহীদুল ইসলাম সোহাগ। তিনি জানান, ‘গত ৩ থেকে ৪ দিন আগে একেএম মোশাররফ হোসেনকে তাঁর ভাই জাকির হোসেন বাবলু ঢাকার বাসায় নিয়ে যান। শুনেছি মোশাররফ হোসেনের মনোনয়ন ঠেকানোর জন্যই তার ভাই তাকে নজরবন্দি করে রেখেছেন। তবে আরো শুনেছি যে, ইতিমধ্যে মোশাররফ হোসেনের পক্ষে মনোনয়ন ফরম কিনে জমা দেয়া হয়েছে। বর্তমানে মোশাররফ হোসেনের তিনটি মোবাইল নাম্বার বন্ধ রয়েছে। ফলে কেউ তার সাথে যোগাযোগ করতে পারছে না’ বলেও দাবি করেন সোহাগ।
তবে কি ঘটনা ঘটেছে। এনিয়ে উদ্বিগ্ন স্থানীয় বিএনপি নেতা-কর্মীরা। বৃহস্পতিবার সন্ধ্যার পর মোশাররফ হোসেনের ব্যবহৃত তিনটি মোবাইল নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করলে বন্ধ পাওয়া যায়।
একেএম মোশাররফ হোসেনের ছোট ভাই ও মুক্তাগাছা উপজেলা বিএনপির সভাপত্বি জাকির হোসেন বাবলু বলেন, আমরা ইউনাইটেড পরিবার। মোশাররফ সাব আমাদের পিতৃতূল্য বড় ভাই। উনি কয়েক দিন আগে নিজের গাড়ীতে করে ঢাকায় এসেছেন। নাইকোসহ একাধিক মামলায় হাজিরা দিয়ে তিনি এখন নিজের বাসায় আছেন। বাবলু দাবি করেন, একটি দুষ্টচক্র আমাদের পরিবারকে ঘিরে এসব অপপ্রচার করছে। কিন্তু নির্বাচন শেষ হয়ে গেলে তাদের অপপ্রচার বন্ধ হয়ে যাবে। মোশাররফ হোসেনের মনোনয়ন প্রসঙ্গে বাবলু আরো জানান, মোশাররফ ভাই মনোনয়ন ফরম ক্রয় করেননি। কয়েক দিন পর যখন আমার ভাই ও তার ছেলে-মেয়েরা আমার পক্ষে নির্বাচনে কাজ করবে, তখন অপপ্রচারকারীদের মুখোশ উন্মোচন হয়ে যাবে।
তবে সূত্র দাবি করেন, বিগত কিছুদিন যাবত মোশাররফ হোসেনকে ময়মনসিংহ ও মুক্তাগাছায় না পাওয়া যাওয়ায় এবং তাঁর সবক’টি মোবাইল ফোন বন্ধ থাকায় দলীয় নেতা-কর্মীদের মাঝে উদ্বেগ-উৎকন্ঠার সৃষ্টি হয়েছে। মূলত মুক্তাগাছা আসনে দলীয় মনোনয়ন কেন্দ্র দুই ভাইয়ের দ্ব›দ্ব এখন চরমে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন