শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি থাকলে ভালোই হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

প্রধানমন্ত্রীর বিশেষ দূত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপির অফিসের সামনে সংঘটিত বিশৃঙ্খলায় ইঙ্গিত পাওয়া যায় বিএনপি নির্বাচনে নাও থাকতে পারে। তবে বিএনপি নির্বাচনে থাকলে ভালোই হবে। আর বিএনপি নির্বাচনে না এলে জাতীয় পার্টি তিনশ’ আসনেই নির্বাচন করবে। গতকাল তার বনানী কার্যালয়ে এক অনির্ধারিত ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, জোটের ব্যাপারে এখনও আলোচনা হয়নি। বিএনপি নির্বাচনে এলে আমরা জোটবদ্ধ হয়েই নির্বাচন করবো। আশা করছি আমরা জোটবদ্ধ হলেও প্রত্যাশা অনুযায়ী সম্মানজনক আসন পাবো। ১৭ ও ১৮ নভেম্বর আমাদের পার্লামেন্টারি বোর্ডের সভায় প্রার্থিতা চূড়ান্ত করা হবে।
হুসেইন মুহম্মদ এরশাদ আরও বলেন, আমাদের নেতাকর্মীরা নির্বাচনকে সামনে রেখে উজ্জীবিত। গত চার দিনে তারা প্রায় আড়াই হাজার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এখনো অনেক মনোনয়নপত্র বিক্রি হচ্ছে। এটা জাতীয় পার্টির জন্য খুবই ইতিবাচক দিক। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে জাতীয় পার্টি একাদশ নির্বাচনে অনেক ভালো ফলাফল করবে।
এ সময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু প্রমূখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Ramzan ১৬ নভেম্বর, ২০১৮, ৯:৩৪ এএম says : 0
Akhon Mokhey hasi nai keno Bitor fetey zassey.
Total Reply(0)
Md Mostafa Kamal ১৬ নভেম্বর, ২০১৮, ৯:৩৪ এএম says : 0
এক এরশাদের জন্য জাতীয় পাটি পুরা দলটা শেষ করে দিতেছে
Total Reply(0)
Marouf Kr ১৬ নভেম্বর, ২০১৮, ৯:৩৫ এএম says : 0
কাকা জেলে যাওয়ার জন্য রেঠি হন ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন