শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইটভাটায় শ্রমিকের লাশ উদ্ধার

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

 


 সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইটভাটা শ্রমিকের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার চালা গ্রামের মাঠে এফ এন্ড এফ নামক ইটভাটায় এ ঘটনা ঘটে। ওই শ্রমিকের নাম রেজাউল ইসলাম (৪০)। সে উল্লাপাড়া সদর ইউনিয়নের ভেন্নাবাড়ি তেতুলিয়ার আমির হোসেনের ছেলে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে এলাকায় নানা আলোচনা চলছে।

ইটভাটায় নিহত রেজাউলের সহকর্মী শ্রমিক শহিদুল ইসলাম জানায়, বৃহস্পতিবার রাতে আমরা ইটভাটায় কাজ করে ঘুমিয়ে পড়ি। হঠাৎ গভীররাতে শোবার ঘরের আড়ার সাথে ঝুলন্তাবস্থায় গলায় শার্ট পেচানো রেজাউলের লাশ দেখতে পাই। লাশটি সেখান থেকে উদ্ধার করি। ভাটার মালিককে বিষয়টি জানালে ভাটার মালিক নিহতের বাড়িতে খবর দিয়ে সেখান থেকে লাশ নিয়ে যায়। ওই ইটভাটার মালিক ভেল্লাবাড়ি গ্রামের ফরজ আলী।

ভাটার শ্রমিক ও স্থানীয়রা জানায়, ফাঁস লাগানো অবস্থায় রেজাউলের পা মাটিতেই ছিল। আর এভাবে সামান্য শার্টে ফাঁস দিয়ে কিভাবে তার মৃত্যু হলো তা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
এফএন্ডএফ ইটভাটা মালিকের ছেলে মো.খায়রুল ইসলাম জানান, কিভাবে রেজাউলের মৃত্যু হলো তা আমরাও ভেবে পাচ্ছি না। ভাটায় অন্য শ্রমিকদের উপস্থিাতিতে গলায় ফাঁস লাগিয়ে, মাটিতে দাঁড়ানো অবস্থায় কিভাবে মৃত্যু হল এমন প্রশ্নের তিনি কোন উত্তর দিতে পারেনি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন