শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মহানবী সা. এর জীবনাদর্শ বাস্তবায়ন করতে হবে

আলোচনা সভায় মাওলানা মোহাম্মদ ইসহাক

স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, জালিমের বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তুলতে হবে। ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠায় সমাজ ও রাষ্ট্রে মহানবী সা. এর জীবনাদর্শ বাস্তবায়ন করতে হবে। খেলাফত ব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠা করতে হবে। জান-মাল দিয়ে দ্বীন প্রতিষ্ঠার কাজে নিয়োজিত হতে হবে।
তিনি বলেন, আসন্ন নির্বাচনে জনগণের ভোট ছিনতাইয়ের নীলনক্সা করা হচ্ছে। নির্বাচন কমিশন, দলীয় প্রশাসন সরকারের পক্ষে প্রকাশ্যে অবস্থান নিয়েছে। ইসি ও প্রশাসনের সম্প্রতিক কর্মকান্ড তার প্রমান। কিন্তু জনগণ তাদের ভোটাধিকার হরণকারীদের বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তুলবে। ভোট বিপ্লবের মাধ্যমে সরকারের ফ্যাসিবাদী আচরণের সমুচিত জবাব দিবে। জনগণের অধিকার আজ ভূলুন্ঠিত। দেশে মানুষের জান মাল ইজ্জতের নূন্যতম গ্যারান্টি নেই। এমপি পদে নমিনেশন নিতে ঢাকায় আসা বিএনপি নেতার লাশ পাওয়া গেল বুড়িগঙ্গায়। এই হলো দেশের আইন শৃঙ্খলার অবস্থা। খেলাফত মজলিস ঢাকা মহানগরী আয়োজিত ‘ইনসাফ প্রতিষ্ঠায় মহানবী সা.- এর অবদান’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আজ ২৩ নভেম্বর শুক্রবার সকাল সাড়ে ৯টায় রাজধানীর ফটোজার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক আবদুল হালিম, প্রবীণ আলেম ও ঢাকা মহানগরীর উপদেষ্টা মাওলানা আবদুল মান্নান, কলামিস্ট ও মুফাসসীরে কুরআন মাওলনা সেলিম হোসাইন আজাদী, শ্রমিক মজলিস সভাপতি আলহাজ্ব নুর হোসাইন, ঢাকা মহানগরী সহসাধারণ সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য প্রার্থী অধ্যাপক সাইফ উদ্দিন আহমদ খন্দকার, ওলামা বিষয়ক সম্পাদক মুফতী মাওলানা ওজায়ের আমীন, প্রকাশনা সম্পাদক কাজী আরিফুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন