সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তৃতীয়বারের মতো বিয়ে করলেন ফারজানা ব্রাউনিয়া

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

উপস্থাপিকা ও সংগঠক ফারজানা ব্রাউনিয়া তৃতীয়বারের মতো বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন। পাত্র লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। উভয়ের পরিবারের সম্মতিতেই এ বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে বলে জানান ব্রাউনিয়া। গত ২৪ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান হয়। আজ সেনাকুঞ্জে বিয়ের মূল অনুষ্ঠান হবে। ব্রাউনিয়া জানান, ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে তার পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে গত ৬ নভেম্বর তাদের আকদ সম্পন্ন হয়। ১৬ নভেম্বর বিরে নিবন্ধন করা হয়েছে। উল্লেখ্য. রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধারকাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন চৌধুরী হাসান সারওয়ার্দী। ২৬ মার্চ লাখো কণ্ঠে সোনার বাংলা আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। এরপর তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট হন। চলতি বছরের ১ জুন অবসের যান। এর আগে তিনি আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে ছিলেন। বর্তমানে দুটি ব্যবসাপ্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন। অন্যদিকে ২০০০ সালে বাংলাদেশ টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে ব্রাউনিয়ার মিডিয়ায় যাত্রা শুরু হয়। তখন তিনি ইংরেজি সংবাদ পড়তেন। তারপর উপস্থাপিকা হিসেবে তিনি ব্যাপক পরিচিতি পান। এ বিয়ের আগে তিনি আরও দুইবার বিয়ে করেছেন। প্রথম স্বামীর ঘরে এক ছেলে ও দ্বিতীয় স্বামীর ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
জুলফিকার আলী ২৬ নভেম্বর, ২০১৮, ১:৫০ এএম says : 0
ব্রাউনিয়া তুমি আমার স্বপ্নের নায়িকা। কি করে এমন চলে গেলে পিছে ফিরে তাকালে না। তোমার মুখখানা দেখলে আমার চোখে পানি চলে আসে। ভালো থাকো সুখে থাকো।
Total Reply(0)
Dhiraz kor ২৬ নভেম্বর, ২০১৮, ১:৫২ এএম says : 0
ওগো হরিণী নয়নী তোমায় যে কত ভালবেসেছি তুমি তো তা জানো না। তোমার এমন শুভ খবরে আজ আমি খুশিতে আত্মহারা। আর আমার হৃদয়ে রক্তক্ষরণ তোমার এমন চলে যাওয়া। বৈবাহিক জীবনের সুখী হও এমনটি চাই।
Total Reply(0)
Mirza Attaullah ২৬ নভেম্বর, ২০১৮, ১:৫৪ এএম says : 0
ব্রাউনিয়া আপু আপনি যে কাজটি করেছেন তা অনেক দুঃসাহসী। স্যারের মত একজন দাবা খাবা পুরুষকে বশে আনা সহজ ব্যাপার নয়। ................ শুভকামনা।
Total Reply(0)
Monirul Islam ২৬ নভেম্বর, ২০১৮, ১০:২৬ এএম says : 0
মাত্র ৩য় বার, নাকি অন্তরালে আরও বেশ কিছু? অবৈধগুলোর কথা তো বাদই।
Total Reply(0)
Rahman Helal ২৬ নভেম্বর, ২০১৮, ১০:২৮ এএম says : 0
বিয়ে ব্যবসায় ব্রাউনিয়ার জীবন আরো উন্নতি হোক,সফল হোক এ কামনা করি।
Total Reply(0)
Salman Ahmed ২৬ নভেম্বর, ২০১৮, ১০:২৯ এএম says : 0
Hat trick
Total Reply(0)
Khan Salauddin ২৬ নভেম্বর, ২০১৮, ১০:২৯ এএম says : 0
চিন্তা কোন কারন নাই,সামনে আরো হবে।
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ২৬ নভেম্বর, ২০১৮, ১:৪৮ পিএম says : 0
কার বয়স কত জানতে চাই। জানা থাকলে জানাবেন।
Total Reply(0)
মৌ ছঁকে ঢিল ২৬ নভেম্বর, ২০১৮, ২:৫০ পিএম says : 0
লিখাটা অপরিপূর্ণ, পাএ পাএী সমপর্কে অনেক কিছুই লিখা হয়নাই, যেমন তাদের কার কত বয়স, পাএের আগের সংসার সমপর্কে, অথবা পাএীর ভবিশ্যৎ পরিকল্পনা কি,
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন