শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ট্রেনে করে লোকেশনে বিদ্যা বালান

প্রকাশের সময় : ৪ মে, ২০১৬, ১২:০০ এএম

কোলকাতার যানজটের কুখ্যাতি আছে। এখানে শুটিংয়ে এসে তা হাড়ে হাড়ে টের পেয়েছেন বিদ্যা বালান। শুটিংয়ে যোগ দেবার জন্য বিলাসিতা ছেড়ে বাহন হিসেবে তাকে ট্রেনকে বেছে নিতে হয়েছে শেষ পর্যন্ত।
বিদ্যা আগে অনেকবার বলেছেন, কোলকাতা মহানগরকে তিনি খুব পছন্দ করেন। এখানে থাকা তার জন্য খুব উপভোগ্য ছিল সবসময়। তবে কাজ তো কাজই, তাতে তো ফাঁকি দেয়া যায় না। তিনি এখন এই মহানগরে আছেন তার ২০১২’র ফিল্ম ‘কাহানি’র সিকুয়েলের কাজে। সেদিনের শুটিং ছিল হাওড়া এলাকায়। দেরি হবার আশঙ্কায় তিনি শেষ পর্যন্ত স্থানীয় পরামর্শদাতার পরামর্শে ট্রেন ধরে গন্তব্যে পৌঁছেন।
সবাই কোলকাতা মহানগরের যানজটকে ডরায়, বিদ্যাও এর ব্যতিক্রম নন। দীর্ঘ সময় ট্রাফিক পয়েন্টে অপেক্ষা করার চেয়ে চলচ্চিত্রের ইউনিট সদস্যরা ট্রেনে করে গন্তব্যে যাবার সিদ্ধান্ত নেয়। বিদ্যাও তাদের সঙ্গ নেন। যাত্রীরা তো সহযাত্রী হিসেবে বিদ্যাকে দেখে অবাক। তাদের অস্বস্তি কাটাবার জন্য তিনি তাদের সঙ্গে খোশ গল্পও করেন। এছাড়া ট্রেনের এক ফেরিওয়ালা থেকে এক জোড়া ঝুমকাও কেনেন তিনি।
প্রথমটির মতো ‘কাহানি’র সিকুয়েলটিও সুজয় ঘোষ পরিচালনা করছেন। বিদ্যার সঙ্গে অভিনয়ে আছেন অর্জুন রামপাল, যুগল হান্সরাজ ও অন্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন