রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সপু গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

গণগ্রেফতার বন্ধ ও প্রশাসনের রদবদলসহ ছয় দফা দাবি গতকাল বিকালে ইসিতে দেওয়ার পর রাতেই বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।
গতকাল শনিবার রাতে রাজধানীর রমনা এলাকা থেকে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলীকে গ্রেফতার করা হয় বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলম।
মাহবুব আলম বলেন, সপুকে রমনা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ৭০টির বেশি মামলা রয়েছে। এছাড়া দেশের বিভিন্ন জেলায় বিএনপির আরো নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।
এদিকে গতকাল শনিবার বিকেলে নির্বাচন ভবনে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে ব্যারিস্টার মওদুদ আহমদের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধিদল সাক্ষাৎ শেষে বর্তমান সরকারের সাজানো প্রশাসনে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড সম্ভব নয় বলে অভিযোগ করা হয়। নির্বাচন একটি প্রহসনে পরিণত হতে যাচ্ছে দাবি করে দলটির পক্ষ থেকে নির্বাচন সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও মাঠ প্রশাসনে কর্মরত ‘বিতর্কিত’ কর্মকর্তাদের প্রত্যাহার, ইউএনও, এসপিদের কর্মস্থলের বাইরে বদলিসহ ছয় দফা লিখিত দাবি পেশ করা হয়।
##



 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন