শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘নাইনটিনটোয়েন্টি লন্ডন’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ এবং ‘ট্রাফিক’ চলচ্চিত্র তিনটি মুক্তি পাবে।
হরর ফিল্ম ‘নাইনটিনটোয়েন্টি লন্ডন’ মুক্তি পাচ্ছে রিলায়েন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন বিক্রম ভাট। তিনু সুরেশ দেশাইয়ের পরিচালনায় অভিনয় করেছেন শরমন জোশি, মিরা চোপড়া, বিশাল কারোয়াল এবং সাগর সায়কিয়া। সঙ্গীত পরিচালনা করেছেন শারিব সাবরি, তোশি সাবরি, কৌশিক এবং আকাশ-জ্যাম। লন্ডন প্রবাসী এক ভারতীয় দম্পতি অশুভ সত্তার কবলে পড়লে এক ভারতীয় ওঝার শরণাপন্ন হয়।
‘ওয়ান নাইট স্ট্যান্ড’ মুক্তি পাচ্ছে সুইস এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের ব্যানারে। থ্রিলার ফিল্মটি প্রযোজনা করেছেন ফুরকান খান এবং প্রদীপ শর্মা। জেসমিন মোজেস-ডি’সুজার পরিচালনায় অভিনয় করেছেন সানি লিওনি, তনুজ বিরোয়ানি, নিরা ব্যানার্জি, খালিদ সিদ্দিকি এবং নিনাদ কামাঠ। সঙ্গীত পরিচালনা করেছেন জিত গাঙ্গুলি, মিত ব্রাদার্স, টোনি কাক্কার এবং বিবেক কর। এক জোড়া নারী পুরুষের এক সন্ধ্যার পরিচয়ে একটি রাত কাটানো এবং তার পরবর্তী ঘটনা নিয়ে গল্প।
বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত ‘ট্রাফিক’ ফিল্মটি মুক্তি পাচ্ছে ফক্স স্টার স্টুডিওস এবং এন্ডেমল শাইন ইন্ডিয়া প্রডাকশনের ব্যানারে। প্রযোজনা করেছেন কৌশিক ব্যানার্জি। রাজেশ পিল্লাইয়ের পরিচালনায় ফিল্মটিতে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ি, জিমি শেরগিল, দিব্য দত্ত, প্রসেনজিত চ্যাটার্জি, সচীন খেদেকার এবং কিতু গিদোয়ানি। সঙ্গীত পরিচালনা করেছেন মিথুন। হৃদপি- প্রতিস্থাপন করে একটি শিশুর জীবন রক্ষার জন্য এক ট্রাফিক পুলিশের ১৫০ মিনিটে এক জায়গা থেকে একটি হৃদপি- গন্তব্যে পৌঁছাবার গল্প।   

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন