বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় ফের কিশোর খুন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ৫:০৬ পিএম

পাবনায় ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে বন্ধুর ছুরিকাঘাতে হামিম হোসেন (১৫) নামের এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় আহত আব্দুল ওয়াজেদ (১৮) নামের একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার চরঘোষপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে ছুরিকাঘাতকারী বন্ধুর বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে নিহত বন্ধুর স্বজনরা।
নিহত কিশোর হামিম হোসেন চরঘোষপুর গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র। ছুরিকাঘাতকারী বন্ধুর নাম অনিক হোসেন (২০)। সে একই গ্রামের আতিয়ার রহমানের পুত্র। আহত ওয়াজেদ ঐ গ্রামের আজমত আলীর পুত্র
পুলিশ জানায়, শুক্রবার দুপুরে বন্ধুরা মিলে ক্রিকেট খেলার জন্য মাঠে যাচ্ছিল। তাদের মধ্যে অনিক হোসেনকে খেলায় নেওয়া হবে না বলে জানায় অন্য বন্ধুরা। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি-বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে অনিক বাড়ি থেকে ছুরি নিয়ে তার বন্ধু হামিমকে আঘাত করে। এ সময় তাকে বাঁধা দিতে গেলে ওয়াজেদ নামের আরেক বন্ধুকেও ছুরিকাঘাত করে অনিক। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় হামিম ও ওয়াজেদকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হামিমকে মৃত ঘোষণা করেন। আহত ওয়াজেদ পাবনা জেনারেল হাসপতালে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে, হামিম নিহতের খবর ছড়িয়ে পড়লে তার স্বজনরা ছুরিকাঘাতকারী অনিকের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর শুরু করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে পাবনা সদর থানার অফিসার ইনচার্জ ওবায়দুল হক জানান, এখনও থানায় মামলা হয়নি।
উল্লেখ্য, পাবনায় কিশোর হত্যার মিছিল বাড়ছে। অনি হত্য্র এক সপ্তাহ না পেরুতেই আবার আর এব কিশোর খুনের শিকার হল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন