রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মেয়র আরিফের বাসায় বিএনপির মুক্তাদির

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৩:১৬ পিএম
সিলেট সিটি কর্পোরেশনে মেয়র আরিফুল হক চৌধুরীর মান ভাঙানোর চেষ্টায় গলদঘর্ম সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদির। তাই নগরভবনে দেখা করার পর এবার ছুটে গেছেন বাসায়।
 
বুধবার দুপুরে মেয়র আরিফুল হক চৌধুরীর কুমারপাড়াস্থ বাস ভবনে ছুটে যান মুক্তাদির। নানাভাবে চেষ্টা করছেন মেয়র আরিফের মান ভাঙানোর।
 
গত সিটি নির্বাচনে মেয়র আরিফ যখন ধানের শীষের প্রার্থী তখন অসহযোগিতার অভিযোগ উঠেছিল মুক্তাদিরের বিরুদ্ধে। এবার ধানের শীষ নিয়ে মাঠে মুক্তাদির তাই বেঁকে বসেছেন আরিফ।
 
দুপুরে বাসায় দেখা করে মুক্তাদির নির্বাচনের জন্য আরিফের সহযোগিতা কামনা করেন। জবাবে আরিফুল হক চৌধুরী সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
 
এসময় খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, জুলুমবাজ এই সরকারের বিরুদ্ধে ভোটের আন্দোলনের মাধ্যমে গনতন্ত্রকে রক্ষা করতে হবে। সতের কোটি মানুষের স্বার্থে, খালেদা জিয়া ও তারেক রহমানের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
 
এসময় মেয়র আরিফও সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন- দলের প্রার্থীকে বিজয়ী করার জন্য তিনি অবশ্যই মাঠে নামবেন। সকলে মিলে ধানের শীষকে বিজয়ী করতে হবে। এসময় জেলা ও মহানগর বিএনপির উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন