ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘আঁখে’ সিকুয়েলে সায় দিলেন ক্যাটরিনা কাইফ

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

কিছুদিন আগেও ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত আনিস বাজমির হাইস্ট ড্রামা ‘আঁখে’র সিকুয়েলের অফার ক্যাটরিনা কাইফের কাছে খুব বেশি আকর্ষণীয় মনে হয়নি। অমিতাভ বচ্চন আর নাওয়াজউদ্দিন সিদ্দিকির মতো দুই সুঅভিনেতার সঙ্গে অভিনয়ের সুযোগ, টানটান চিত্রনাট্য এবং তার স্বাভাবিকের তুলনায় দ্বিগুণ সম্মানীর প্রলোভনও তাকে ভোলাতে পারেনি। কিন্তু শেষ পর্যন্ত তিনি চলচ্চিত্রটিকে সবুজ সংকেত দিয়েছেন।
মূল চলচ্চিত্রটি পরিচালনা করছিলেন বিপুল অম্রুতলাল শাহ তার নিজের গুজরাটি ফিল্ম ‘আন্ধারো পাতো’ অবলম্বনে। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এবং সুস্মিতা সেন অভিনীত ফিল্মটি গড় বাণিজ্যিক সাফল্য আর ব্যাপক প্রশংসা পেয়েছিল।
প্রথম চলচ্চিত্রটিতে সুস্মিতা রূপায়িত চরিত্রটি যেমন তিন অন্ধের এক দলকে ব্যাংক ডাকাতিতে নেতৃত্ব দিয়েছিল, সিকুয়েলেও এক নারী এমন এক অপরাধে নেতৃত্ব দেবে। এরমধ্যে চিত্রনাট্য প্রস্তুত হয়ে গেছে।
ক্যাটরিনা সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘বার বার দেখো’র কাজ শেষ করে এনেছেন। রণবীর কাপুরের বিপরীতে অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’-এর শুটিংয়ে ব্যস্ত আছেন তিনি। অভিনেত্রীটি যখন জানতে পারেন ‘আঁখে’র সিকুয়েলটি নারীকেন্দ্রিক হবে সায় দিতে আর দ্বিধা করেননি। সূত্র জানিয়েছে, এখনও চুক্তি স্বাক্ষর না হলেও তার অভিনয় নিশ্চিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন