শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সাবলীল আর গ্রহণযোগ্য হতে চান সারা আলি খান

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সাইফ আলি খান আর অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খানের একটি মাত্র চলচ্চিত্র ‘কেদারনাথ’ সম্প্রতি মুক্তি পেয়ে গড় সাড়া জাগিয়েছে। এখন তিনি তার দ্বিতীয় ফিল্ম ‘সিম্বা’র মুক্তির অপেক্ষায় আছেন। ফিল্ম মুক্তি পাবার অনেক আগে থেকেই সারা সোশাল মিডিয়াতে সক্রিয় এবং ফ্যান ফলোয়িংয়ের কেন্দ্রে আছেন।
সারা জানিয়েছেন অভিনয়কে তিনি পেশা হিসবে গ্রহণ করা চেষ্টা করছেন তবে তার আগে তিনি তার কলায় তার চেয়ে বেশি সাবলীল গ্রহণযোগ্য হবার জন্য পরিশ্রম করছেন।
তিনি এক সংবাদ সংস্থাকে বলেছেন : “দর্শকরা বোঝে যে আমি বাস্তব মানুষ। আর আমি সবচেয়ে গ্রহণযোগ্য মানুষ হবার চেষ্টা করে যাচ্ছি। আমি খুব বেশি ভাবি না, তবে যতটা সম্ভব সাবলীল হবার চেষ্টা করি। আমার ভুল হয় এটা সত্য। একই কাজের জন্য একজন মানুষ প্রশংসা আর সমালোচনা পেতে পারে আর তা ঠিক একই ভাবে গ্রহণ করতে হয়।
“আমি প্রতিটা দিনকে গুরুত্বের সঙ্গে বিবেচনা করছি। আমি দেখব আমার কাছে কোন ধরনের অফার আসছে আর কোনটি আমাকে আগ্রহী করে তুললে। আমি বিভিন্ন ধরনের ফিল্মে কাজ করে এক্সপেরিমেন্ট করতে চাই। আমি অভিনয়কে সবসময়ই ভালবাসি আর সবসময়ই সেটে থাকতে চেয়েছি। এটি ছাড়া আমার কাছে জীবন শূন্য।”
রণবীর সিং এবং সোনু সুদের সহাভিনয়ে সারার ‘সিম্বা’ ২৮ ডিসেম্বর মুক্তি পাবে। এছাড়া তিনি বরুণ ধাওয়ানের বিপরীতে ‘রণভূমি’তে কাজ করছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন