ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৪

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ৩:১৫ পিএম

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় কুমিল্লার চান্দিনায় সফিকুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। আজ বুধবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার। নিহত সফিকুল ইসলাম ওই গ্রামের মৃত আলী মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লার চান্দিনা উপজেলার চাঁদসার গ্রামের মৃত আলী মিয়ার পাঁচ ছেলে এবং একই গ্রামের আব্দুল হাকিম পরিবারের এর চার ছেলের মধ্যে জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার সকালে মৃত আলী মিয়ার ছেলে তৌফিক ওই জমির একটি গাছের ডাল কাটতে গেলে বাধা দেয় আব্দুল হাকিম এর ছেলেরা। এতেই দুই পক্ষের মধ্যে ঝগড়া-বিবাদ সৃষ্টি হয়। একপর্যায়ে আব্দুল হাকিম এর ছেলে ও পরিবারের লোকজন ধারালো অস্ত্র দিয়ে মৃত আলী মিয়ার পরিবারের ওপর হামলা চালায়। এতে মারাত্মক আহত হয় সফিক, তৌফিক, ফারুক ও তার স্ত্রী লিলি বেগম। পরে আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে সফিকুল ইসলামের অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু ঘটে।
এ বিষয়ে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল জানান, সকালে নিহত সফিকুল ইসলামের বড় ভাই মমতাজ উদ্দিন বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন