বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চিত্রনায়ক ফারুক এমপি নির্বাচিত হওয়ায় বাংলাদেশ সিনে স্টার ফোরামের অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ চলচ্চিত্রের মিয়াভাই খ্যাত চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ সিনে স্টার ফোরাম। গতকাল এক বিবৃতিতে সংগঠনের সভাপতি চলচ্চিত্রকার শফি বিক্রমপুরী এবং মহাসচিব চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন নবনির্বাচিত এমপি ফারুককে অভিনন্দন জানান। চিত্রনায়ক ফারুককে মনোনয়ন দিয়ে এমপি নির্বাচিত হওয়ার সুযোগ প্রদান করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সিনে স্টার ফোরামের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয়। এর আগে ২০০৮ সালে চিত্রনায়িকা সারাহ বেগম কবরীকেও মনোনয়ন দিয়ে এমপি করে প্রধানমন্ত্রী চলচ্চিত্র জগতের প্রতিটি মানুষের সম্মান ও সুনাম বৃদ্ধি করেছেন। এতে প্রমাণীত হয় যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্র তথা সাংস্কৃতিক জগতের মানুষদের অনেক ভালোবাসেন।

তিনি ইতোমধ্যে বিশিষ্ট চলচ্চিত্রকার আমজাদ হোসেনসহ বিভিন্ন শিল্পী কুশলীদের আর্থিক সহায়তা করে মহৎ উদারতার ও মানবিকতার পরিচয় দিয়েছেন। চলচ্চিত্র শিল্পের প্রতি প্রধানমন্ত্রীর এই মানবিকতা ও ভালোবাসার জন্য সংগঠনের সভাপতি শফি বিক্রমপুরী, মহাসচিব ইলিয়াস কাঞ্চন, উপদেষ্টা সৈয়দ হাসান ইমাম, গাজী মাজহারুল আনোয়ার, কহিনূর আক্তার সুচন্দা, ফরিদা আক্তার ববিতা, আহসান উল্লাহ মনিসহ সকল সদস্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Kowaj Ali khan ৪ জানুয়ারি, ২০১৯, ৬:০৩ এএম says : 1
অসভ্য জগৎ হইতে মানূষ যখন খোন ধরষন মিত্যা আর বেঈমানীর জগৎএ প্রবেশ করে তখন মানূষের অবস্থা কি হয়? ওদের কবরের জিন্দেগী কি হইবে কিচুই বুজে না। এই হইলো মানূষ ধংসের নমুনা। ওদের উপর আল্লাহ তা'আলার লানৎ। ওদের জন্যই দূজখ নিরদারিত।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন