মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘প্রশ্নফাঁস রোধে কঠোর হবো’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস রোধে কঠোর হওয়ার ঘোষণা দিয়েছেন শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। গতকাল শুক্রবার চট্টগ্রাম সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ ঘোষণা দেন। একই সাথে শিক্ষাখাতে দুর্নীতি বন্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

নওফেলের সাফল্য কামনা করে সভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ব্যারিস্টার নওফেল আমাদের সন্তান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দায়িত্ব দিয়েছেন। এ দায়িত্ব পালনে সবসময় আমরা তার পাশে থাকবো। মন্ত্রীসভায় দায়িত্ব পাওয়ার পর প্রথমবারের মতো দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর পুত্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদের সমর্থন নিয়ে বিপুল ভোটে জয়ী হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন তার প্রতিদান দেব।

তিনি বলেন, শিক্ষাখাতে দুর্নীতি বন্ধে আমরা কঠোর হবো। চট্টগ্রামে নতুন করে স্কুল-কলেজ সরকারিকরণে উদ্যোগ নেওয়া হবে। মতবিনিময় সভায় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দীন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী প্রমুখ। পরে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মরহুম আওয়ামী লীগ নেতা ও মুক্তিযুদ্ধের সংগঠক এম এ আজিজের কবর জিয়ারত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps