শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে কাল মুনিরীয়া যুব তবলীগের কনফারেন্স

বর্ণাঢ্য মোটর শোভাযাত্রায় প্রচারণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

আগামীকাল সোমবার বাদ জোহর চট্টগ্রাম নগরীর লালদীঘি ময়দানে ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য মাহফিলে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবারের পীরে কামেল হযরত আল্লামা পিন্সিপাল ছৈয়দ মুনির উল্লাহ আহমদী প্রধান মেহমান এবং দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। এছাড়া বিশিষ্ট শিক্ষাবিদ, আলেম-মাশায়েখ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী নেতৃবৃন্দ মাহফিলে বিশেষ অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত থাকবেন। তরিক্বতভিত্তিক অরাজনৈতিক আধ্যাত্মিক সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে গাউছুল আজম কনফারেন্স অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এদিকে লালদীঘি ময়দানে সোমবার অনুষ্ঠিতব্য গাউছুল আজম কনফারেন্স সফল ও সার্থক করার লক্ষ্যে গতকাল শনিবার এক বর্ণাঢ্য মোটর সাইকেল র‌্যালিযোগে প্রচারণা চালানো হয়েছে। পবিত্র ফাতেহা শরীফ পাঠ ও মিলাদ-কিয়ামের মাধ্যমে মোনাজাত করে শুরু হওয়া শত শত মোটর সাইকেল যোগে এ র‌্যালিটি রাউজান কলেজ থেকে শুরু হয়ে পাহাড়তলী, কাপ্তাই রোড দিয়ে নোয়াপাড়া, কুয়াইশ নতুন রাস্তার মাথা, অক্সিজেন হয়ে মুরাদপুর-বহদ্দারহাট, চকবাজার-সিরাজউদ্দৌলা রোড, আন্দরকিল্লা-লালদীঘি-কোতোয়ালী-নিউমার্কেট, টাইগার পাস-লালখান বাজার-ওয়াসা মোড়, জিইসি-২নং গেইট-টেক্সটাইল, গাউছুল আজম কমপ্লেক্স থেকে পুনরায় অক্সিজেন, হাটহাজারী রোড হয়ে চট্টগ্রাম বিশ^বিদ্যালয় গেইট, হাটহাজারী কলেজ, রাঙ্গামাটি রোড দিয়ে রাউজান সদর হয়ে কাগতিয়া এশাতুল উলুম কামিল (এম এ) মাদরাসা ময়দানে গিয়ে শেষ হয়।
বর্ণাঢ্য মোটর সাইকেল র‌্যালি দেখতে বিভিন্ন সড়কের দু’পাশে উৎসুক সর্বস্তরের হাজারো মানুষ ভিড় জমায়। এ সময় প্রচারে নিয়োজিত মুনিরীয়া যুব তবলীগ কমিটির কর্মী-স্বেচ্ছাসেবকগণ রাস্তার পাশে সমবেত জনতার হাতে লিফলেট বিতরণ করেন। গতকালের দীর্ঘপথে আকর্ষণীয় র‌্যালিটি এলাকাবাসীর ব্যাপক মনোযোগ আকর্ষণ করে। তাছাড়া গাউছুল আজম কনফারেন্সের প্রচার-প্রচারণায় বন্দরনগরী এবং চট্টগ্রাম জেলার সর্বত্র সড়ক, রাস্তাঘাটে ও মোড়ে তোরণ, বিলবোর্ড, ফেস্টুন, প্লেকার্ড ইত্যাদির মাধ্যমে সুসজ্জিত করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন