ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে বিএনপির ২১৮ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ৭:০৯ পিএম

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. হানিফ হত্যার ঘটনায় দায়ের করা মামলায় বিএনপির ২১৮জন নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে আদালত।

মঙ্গলবার বিকেলে ওই মামলায় বিএনপির ২২২জন নেতাকর্মী জামিন চেয়ে নোয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হন। এসময় উভয় পক্ষের শুনানি শেষে বিচারক শোয়েব উদ্দিন খান আসামীদের মধ্যে ৪জনের জামিন মঞ্জুর ও অপর ২১৮জনের জামিন নামঞ্জুর করেন।

জানা গেছে, যুবলীগ নেতা মো. হানিফ হত্যার ঘটনায় এওজবালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন বাদী হয়ে বিএনপির ৩৬৫জন নেতাকর্মীর নাম উল্লেখ ও অজ্ঞাতনামা একাধিক আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম কিরন, সহ-সভাপতি এনায়েত উল্যা বাবু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান’সহ ২১৮ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বিএনপির নেতাকর্মীদের পক্ষে মামলা পরিচালনা করেন, এডভোকেট এবিএম জাকারিয়া, এডভোকেট আবদুর রহমান ও এডভোকেট রবিউল হাসান পলাশ।

উল্লেখ, গত ১১ডিসেম্বর মঙ্গলবার বিকেলে সাড়ে ৪টার দিকে নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের নুর পাটোয়ারিহাটে বিএনপি মিছিল থেকে হামলায় ও গুলি চালিয়ে ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো: হানিফকে হত্যা করার অভিযোগ করে আওয়ামী লীগ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন