বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে এমপি নাবিলের বাড়ি ও আ.লীগের সেক্রেটারি শাহিন চাকলাদারের ব্যবসা প্রতিষ্ঠাসহ ৯ স্থানে ককটেল হামলা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১:২৯ পিএম | আপডেট : ২:৩১ পিএম, ২৭ জানুয়ারি, ২০১৯

যশোর শহরে এমপি কাজী নাবিল আহমেদ, জেলা যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম ফন্টু চাকলাদার, ছাত্রলীগ নেতা রাসেল ও জেলা আওয়ামী লীগের সেক্রেটারি শাহিন চাকলাদারের ব্যবসা প্রতিষ্ঠাসহ নয়টিস্থানে শনিবার গভীর রাতে একযোগে ককটেল হামলা হয়েছে। কোথাও কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত ও বোমার কৌটা উদ্ধার করেছে।
পুলিশ জানায়, রাত দেড়টা থেকে আড়াইটা পর্যন্ত একযোগে বিভিন্নস্থানে মোটর সাইকেলযোগে ককটেল হামলা হয়। এমপি নাবিলের বাসভবন শহরের পুরাতন কসবা কাজীপাড়ায়। তার একটু দুরে যুবলীগ নেতা ফন্টু চাকলাদারের বাড়ি। দুই জায়গায় শক্তিশালী ককটেল হামলার পর অন্যান্যস্থানে ককটেল হামলা হয়। জেলা আঃলীগের সেক্রেটারি শাহিন চাকলাদারের জাবের ইন্টারন্যাশনাল হোটেলটি শহরের প্রাণকেন্দ্র চিত্রা মোড়ে অবস্থিত। সেখানে ইট নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এরপর চাকলাদার ফিলিং স্টেশনে বোমা হামলা হয়। প্রায় একই সময়ে অন্যান্যস্থানেও একইভাবে হামলার ঘটনা ঘটে। এর আগে শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমাম হাসান লাল ও যুবলীগ নেতা রাজিবুল আলমের বাসভবনে বোমা বিস্ফোরণ হয়। প্রত্যেকস্থান থেকে দুইটি করে ১২টি বোমার কৌটা ও বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার করা হয়েছে। কারা বোমা হামলা করেছে সেটা পুলিশ তদন্ত করছে।
যশোরের পুলিশ সুপার মোঃ মঈনুল হক দৈনিক ইনকিলাবকে জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। কারা কিভাবে এবং কেন গভীররাতে শহরের বিভিন্ন প্রান্তে এই ধরণের ঘটনা ঘটালো তা অবশ্য খুঁজে বের করা হবে। রাত থেকেই তদন্তের জন্য পুলিশের বিভিন্ন টীম কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন