বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্যাটম্যানের ভূমিকায় থাকছেন না বেন অ্যাফ্লেক

গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান : ডন অফ জাস্টিস’ এবং ‘জাস্টিস লিগ’ ফিল্ম দুটিতে অভিনয়ের পর সবার ধারণা ছিল ম্যাট রিভস পরিচালিত আগামী স্বতন্ত্র ‘ব্যাটম্যান’ চলচ্চিত্রটিতে ব্যাটম্যান ওরফে ব্রুস ওয়েনের ভূমিকায় আবার বেন অ্যাফ্লেকই অভিনয় করবেন, তবে তা বোধ হয় হচ্ছে না। অ্যাফ্লেক স্বয়ং টুইট করেছেন : “ ২০২১ সালের গ্রীষ্মে ব্যাটম্যান ফিল্মের অপেক্ষায় আছি। আর ম্যাট রিভসের দৃষ্টিভঙ্গিও দেখার অপেক্ষায় আছি।”
২০২১ সালের ২৫ জুনে স্বতন্ত্র ‘ব্যাটম্যান’ ফিল।মটি মুক্তি পাবে। জানা গেছে এক তরুণ ব্রুস ওয়েনকে নিয়ে চলচ্চিত্রটির কাহিনী। অ্যাফ্লেকের সিরিজে না ফেরার অন্যতম কারণ এটি, বলে সূত্র জানিয়েছে। এর আগে ক্রিস্টিয়ান বেল ক্রিস্টোফার নোলান পরিচালিত ব্যাটম্যান নিয়ে ডার্ক নাইট ট্রিলজি পরিচালনা করেছিলেন।
এর আগে অ্যাফ্লেক জানিয়েছিলেন তিনি ‘ব্যাটম্যান’ পরিচালনা করবেন না, তবে বলেননি এই চরিত্রে কখনও অভিনয় করবেন না। পরিচালক রিভস জানিয়েছিলেন নতুন চলচ্চিত্রটি ব্যাটম্যানের সৃষ্টি দেখান হবে না তবে তা হবে শুধু ব্যাটম্যানকে নিয়ে।
কিছু প্রতিবেদন থেকে জানা গেছে হেনরি ক্যাভিল সুপারম্যান চরিত্রে ফিরবেন না তবে জেসন মোমোয়া অ্যাকুয়াম্যান চরিত্রে অভিনয় অব্যাহত রাখবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন