মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মণিকর্ণিকা’র পরিচালনা নিয়ে বিবাদে জড়িয়েছেন কঙ্গনা রানৌত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

প্রাথমিকভাবে কথা ছিল কৃষ ‘মণিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি’ পরিচালনা করবেন, পরে অভিনেত্রী কঙ্গনা রানৌত এর আংশিক দায়িত্ব নেন। কয়েকটি সাক্ষাতকারে কঙ্গনা দাবি করেছেন তিনিই ৭০ শতাংশ পরিচালনা করেছেন, আর স্বাভাবিকভাবেই কৃষ প্রাপ্য কৃতিত্ব থেকে বঞ্চিত হয়ে মর্মাহত হয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন এমন দাবি সত্য নয়।
কৃষের বক্তব্যের জবাবে কঙ্গনা বলেছেন : “আমাকে এভাবে আক্রমণ করে কৃষ ভুল করেছেন। যদি তার কথা সত্য হয় তাহলে তিনি তা প্রমাণ করে দেখান। সংবাদ মাধ্যমকে বলে কোনও লাভ নেই। ‘মণিকর্ণিকা’ মুক্তি পেয়েছে, ভাগ্যক্রমে হোক বা দুর্ভাগ্যক্রমে হোক আমি ফিল্মটি পরিচালনা করেছি এবং গুরুত্বপূর্ণ সব সিদ্ধান্ত আমিই নিয়েছি। চলচ্চিত্রটি চলছে আর এখানে করার কিছু নেই। যারা বলছে কোনও ভূমিকা কাটা হয়েছে বা আমার দৃশ্য সম্পাদনা করা হয়েছে তাদের বলতে চাই তিনবার জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী হিসেবে বা পরিচালখ হিসেবে, যা অর্জন করেছি তা নিজেই করেছি আমার বাবা আমাকে হাতে তুলে দেয়নি। নিজের অবস্থান নিজেকে তৈরি করে নিতে হয়। কান্নাকাটি করে লাভ হবে না।”
এর আগে মিষ্টি চক্রবর্তী এবং সোনু সুদ কঙ্গনার বিরুদ্ধে তাদের ভূমিকা গৌণ করে দেখাবার অভিযোগ করেন। সোনু ফিল্মটি ছেড়ে দিলে তার জায়গা পূরণ করেন মোহাম্মদ জিশান আয়ুব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন