ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলিতে নিহত ১, অস্ত্র ও গুলি উদ্ধার

লক্ষ্মীপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:০৪ এএম

লক্ষ্মীপুরের কমলনগরের চরকাদিরা এলাকায় দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলিতে ডাকাত মাইন উদ্দিন মানু নিহত হয়েছে। নিহত মানু পুলিশের তালিকাভূক্ত ডাকাত ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিল। এসময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার ভোররাতে উপজেলার চরকাদিরার দ্বিনামাঝির খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোররাতে চর কাদিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে দ্বিনা মাঝির খেয়াঘাট সংলগ্ন মতলব মাঝির পরিত্যাক্ত বাড়িতে দুই ডাকাত দলের অন্ত কোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পালিয়ে যায়। এসময় ডাকাত মাইন উদ্দিন মানুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত ডাকাত ওই এলাকার মৃত সুলতান আহমদ পাটওয়ারীর ছেলে। সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
কমলনগর থানার ওসি তদন্ত মো. আলমগীর হোসেন জানান, মাইন উদ্দিন মানু পুলিশের তালিকাভূক্ শীর্ষ ডাকাত। তার বিরুদ্ধে সদর,কমলনগর ও নোয়াখালীসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। এছাড়া সে একটি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন