ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

মহানগর

আজিমপুর-ধানমন্ডি-মোহাম্মদপুর-মিরপুরে ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ২:১২ পিএম | আপডেট : ২:১৬ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯

যান্ত্রিক ত্রুটি মেরামতের জন্য ঢাকার আজিমপুর থেকে ধানমন্ডি হয়ে মিরপুর পর্যন্ত এলাকায় বাসাবাড়ি ও সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠান তিতাস জানিয়েছে, আগামী ২৪ ঘণ্টা ওইসব এলাকায় গ্যাস বন্ধ থাকবে। ।

মোহাম্মদপুর এলাকার বাসিন্দা এক বাসিন্দা বলেন, সকালে ঘুম থেকে উঠে চুলা জ্বালাতে গিয়ে দেখেন যে মিটমিট করে আগুন জ্বলছে। কিছুক্ষণ পর গ্যাস পুরোপুরি চলে যায়। এরপর ধানমন্ডি, আজিমপুর থেকেও অনেকে তাদের ঘরে গ্যাস না থাকার বিষয়টি জানায়। একই কথা বলেন মিরপুর এলাকার অনেক বাসিন্দা।

তিতাসের জনসংযোগ শাখার কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য শনিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার জন্য আশুলিয়া ও আমিনবাজার সিজিএস প্লান্ট থেকে তিতাসে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। এর প্রভাব পড়েছে ঢাকার কিছু কিছু এলাকায়। শিল্প, বাণিজ্যিক, আবাসিক কিংবা ক্যাপটিভ সব সংযোগে গ্যাসের চাপ কমে যেতে পারে।

তিতাসের এক মোবাইল এসএসএসে জানানো হয়, মেরামত কাজ চলমান থাকার কারণে আশুলিয়া, সাভার, আমিনবাজার, গাবতলী, মিরপুর, পাইকপাড়া, পীরেরবাগ, কল্যাণপুর, শ্যামলী, রিংরোড, মনসুরাবাদ, কাদিরাবাদ, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানমন্ডি, আজিমপুর, হাজারীবাগ ও এসব এলাকার আশপাশের সংযোগে গ্যাস সরবরাহ বিঘ্ন ত হতে পারে বা গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।

ঢাকায় তিতাসের আবাসিক সংযোগ রয়েছে প্রায় ২৮ লাখ। এর বাইরে শিল্পে ও কলকারখানায় গ্যাস দেয় সরকারি সংস্থাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন