শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে বিজিবি গ্রামবাসী সংঘর্ষের উদ্ভূত পরিস্থিতি পরিদর্শনে বিজিবি মহাপরিচালক

সীমান্ত পাহাড়ায় সকলের সমর্থন ও সহায়তার আহবান

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৪৫ পিএম

১২ ফেব্রুয়ারি হরিপুর উপজেলার বহরমপুর গ্রামে ভারতীয় গরু সন্দেহে বিজিবির জব্দ করা নিয়ে সংঘর্ষে ৩ জন নিহতের ঘটনার পর উদ্ভূত পরিস্থিতি পর্যবেক্ষণ ও পরিদর্শনে ঠাকুরগাঁও সফর করলেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল শাফিনুর রহমান। তিনি এ বিষয়ে পুলিশ,বিজিবি,প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, দের সাথে বৈঠক শেষে স্থানীয় সাংবাদিকদের সাথে দুপুর আড়াইটায় স্থানীয় সার্কিট হাউজ সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
এ সময় বিজিবি মহাপরিচালক ১২ ফেব্রুয়ারির ঘটনাকে অনাকাঙ্ক্ষিত বলে উল্লেখ করে বিজিবির একজন উপ মহাপরিচালকের নেতৃত্বে ৫ সদস্যবিশিষ্ট উচ্চ পর্যায়ের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান। এই তদন্ত কমিটির রিপোর্টের প্রেক্ষিতে ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে জানিয়ে তিনি সবাইকে সারা দেশের সীমান্ত পাহাড়ায় বিজিবিকে সহযোগীতা ও সমর্থনের আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, বিজিবির অতিরিক্ত মহাপরিচালক অপারেশন ব্রিগেডিয়ার খন্দকার ফরিদ হাসান, উপ মহাপরিচালক ব্রিগেডিয়ার মতিউর রহমান, ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল সামসুল আরেফিন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ডঃ কে এম কামরুজ্জামান সেলিম , পুলিশ সুপার মুহা.মনিরুজ্জামান, ঠাকুরগাঁও পঞ্চগড় নীলফামারীর ব্যাটেলিয়ন অধিনায়কগণ সহ বিজিবি কর্মকর্তাগণ ও ঠাকুরগাঁওয়ের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন