সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও একজন মারা গেছেন

নিহতের সংখ্যা বেড়ে ৭০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ১১:২৪ এএম | আপডেট : ১২:০৪ পিএম, ১ মার্চ, ২০১৯

রাজধানীর পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ রেজাউল (২২) নামে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭০ জনে।

শুক্রবার (১ মার্চ) ভোরের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রেজাউলের শরীরের ৫১ শতাংশের মতো আগুনে পোড়া ছিল।

এর আগে সোমবার (২৫ ফ্রেরুয়ারি) দিনগত রাতে ঢামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় রিকশাচালক আনোয়ার হোসেন ও সোহাগ নামে দু’জনের মৃত্যু হয়

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া (ইন্সপেক্টর) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২০ ফেব্রুয়ারি (বুধবার) রাত সাড়ে ১০টার পর চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে আশপাশের আবাসিক ভবনে। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিটসহ আগুন নিয়ন্ত্রণে কাজ করে বিমান ও নৌবাহিনী। যোগ দেয় দু’টি হেলিকপ্টারও।

প্রায় ১৪ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসার পর অভিযানে ৬৭ জনের লাশ উদ্ধারের খবর জানায় কর্তৃপক্ষ। এছাড়াও দগ্ধ অনেককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে ৯ জনকে চিকিৎসা দেওয়া হয় বার্ন ইউনিটে। তাদের অবস্থা শুরু থেকেই আশঙ্কাজনক বলে জানিয়ে আসছিলেন চিকিৎসকরা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন