শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনয়ে নিয়মিত হওয়ার ইচ্ছা নেই-হৃদয় খান

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঈদ উপলক্ষে নির্মিত মোস্তফা কামাল রাজের পরিচালনায় রূপকথা নামে একটি নাটকে অভিনয় করেছেন সঙ্গীতশিল্পী হৃদয় খান। এর মাধ্যমে প্রথমবারের মতো অভিনয়ে যুক্ত হলেন তিনি। সম্প্রতি নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে। অভিনয় ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে হৃদয়ের সাথে কথা হয়।
আপনি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এবার অভিনয় করলেন। দুটোর মধ্যে কি পার্থক্য দেখলেন?
ক্যামেরার সামনে আমি নতুন নই। মিউজিক ভিডিও করতে গিয়ে অনেকবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। তবে মিউজিক ভিডিও আর অভিনয় একেবারেই আলাদা। মিউজিক ভিডিওতে শুধু এক্সপ্রেশনটা ঠিক দিতে হয়। আর অভিনয়ে এক্সপ্রেশনের সাথে সংলাপও ঠিকভাবে বলতে হয়। পার্থক্য এটুকুই। তবে অভিনয়টা বেশ এনজয় করেছি।
অভিনয়ে সম্পৃক্ত হলেন কিভাবে?
রাজ ভাইয়ের অনুরোধেই মূলত অভিনয়ে রাজী হয়েছি। নাটকটির গল্প আমাকে শোনান। বেশ ভালো লাগে। একেবারেই রোমান্টিক একটা গল্প। অভিনয়ের ইচ্ছা জাগে। এভাবেই অভিনয়ে চলা আসা।
অনেকেই গানের পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন। আপনার কি অভিনয়ে নিয়মিত হওয়ার ইচ্ছে আছে?
এটা নিয়ে আমি ভাবিনি। তবে এখন পর্যন্ত অভিনয়ে নিয়মিত হওয়ার ইচ্ছা নেই। শখের বশে হয়তো আগামীতেও কিছু কাজ করতে পারি। আসলে সময়ই সবকিছু বলে দেবে।
শ্রীলঙ্কান সুন্দরী মারিয়া ইউসেফোভানারকে নিয়ে নতুন একটি মিউজিক ভিডিওতে কাজ করলেন। সেটি কবে প্রকাশ হবে?
আগামী সপ্তাহে প্রকাশিত হবে বলে আশা করছি। সব প্রস্তুতি সেরে ফেলেছি। এবারের গানটির শিরোনাম জানি ফিরে পাবো না। গানটির সুর-সংগীত করেছেন শ্রীলঙ্কান সংগীত পরিচালক রাজ থিলাইয়ামপালাম। গানের ভিডিওর শুটিং হয়েছে শ্রীলঙ্কার কলম্বোসহ নানা লোকেশনে। মারিয়া হচ্ছে রাশিয়ান বংশোদ্ভ‚ত লংকান মেয়ে। তার বাবা ছিলেন রাশিয়ার মানুষ। কিন্তু মারিয়ার জন্ম এবং কর্ম-সবকিছুই শ্রীলঙ্কাতে।
আপনার নতুন অ্যালবাম কবে আসবে?
হৃদয় মিক্সড-৪ নামের একটি অ্যালবাম প্রকাশ করতে চেষ্টা করছি। কিছুটা সময় লাগবে। ধীরে ধীরে অ্যালবামের কাজ করছি। এই অ্যালবামের প্রত্যেকটি গানের ভ্যারিয়েশন থাকবে। নতুন চমক থাকবে।
এবিসি রেডিওতে এইচকে শো কেমন চলছে?
এটা আমার জন্য সত্যিই আনন্দের। আমার ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলতে পারি। তাদের অনুরোধ রাখতে পারি। সরাসরি গান শোনাতে পারি। ভক্তরা তাদের মতামত দিতে পারেন। গান নিয়ে কথা বলেন। ভক্তদের সঙ্গে আমার আড্ডাটা বেশ ভালো জমে। সাড়াও পাচ্ছি ব্যাপক। অনুষ্ঠানে শ্রোতারা এসএমএস ও ফোনকলের মাধ্যমে অংশ নিতে পারেন। পছন্দের গান শোনার আবদারও করতে। এটার ফিডব্যাকও পাচ্ছি দারুণ। প্রতি শনিবার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত প্রাণ লেয়ারের সৌজন্যে অনুষ্ঠানটি আমি উপস্থাপনা করে থাকি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন