শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

‘আজহার’ গড় সাড়া জাগিয়েছে

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

যতটা ধারণা করা হয়েছিল ‘আজহার’ ততটা সাড়া জাগাতে হয়তো ব্যর্থ হয়েছে তবে চলচ্চিত্রটির আয় সন্তোষজনক। চলচ্চিত্রটিকে পরিচালক ভারতের আলোচিত ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনের জীবনী চলচ্চিত্র হিসেবে দর্শকরা গণ্য করলেও পরিচালক একে তা বলতে রাজি নন। এতে বেশ কিছু ফিল্মি উপাদান যোগ করে দর্শকদের কাছে উপভোগ্য করার প্রয়াস পাওয়া হয়েছে। দর্শকদের একটি অংশ তা পছন্দ করেছে তবে সমালোচকরা তেমনভাবে নয়।
‘আজহার’ ফিল্মটির সঙ্গে গত শুক্রবার আরও পাঁচটি ফিল্ম মুক্তি পেয়েছে। এরমধ্যে ‘বুদ্ধা ইন এ ট্রাফিক জ্যাম’ ফিল্মটি কিছুটা উল্লেখ করার মত; চলচ্চিত্রটির বিষয়বস্তু প্রশংসা পেয়েছে তবে আয়ে বেশি পিছিয়ে এটি। অন্য চারটি হল-‘ডিয়ার ড্যাড’, ‘খেল তো আব শুরু হোগা’, ‘চুড়েল স্টোরি’ এবং ‘আখরি সওদা দ্য লাস্ট ডিল’।
জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘আজহার’ পরিচালনা করেছেন টোনি ডি’সুজার। অভিনয় করেছেন এমরান হাশমি, প্রাচী দেশাই, গৌতম গোলেটি, নারগিস ফাখরি, লারা দত্ত, করণবীর শর্মা, মনোজ সিং, কুণাল রায় কাপুর এবং রাজেশ শর্মা। মুক্তির দিন চলচ্চিত্রটি আয় করেছে ৬.৩ কোটি রুপি। দর্শকদের মুখের প্রচারে শনিবার চলচ্চিত্রটির আয় বেড়ে ৭ কোটি রুপিতে পৌঁছে। রোববারের ৭.৫ কোটি রুপি আয় যোগ হলে সপ্তাহান্তে আয় হয়েছে ২০.৮ কোটি রুপি। সোমবার চলচ্চিত্রটি ৩ কোটি রুপি আয় করেছে।
‘বুদ্ধা ইন এ ট্রাফিক জ্যাম’ ফিল্মটি কিছুটা উল্লেখ করার মত; চলচ্চিত্রটির বিষয়বস্তু প্রশংসা পেয়েছে তবে আয়ে বেশি পিছিয়ে এটি। ‘বুদ্ধা ইন এ ট্রাফিক জ্যাম’, ‘চুড়েল স্টোরি’, ‘ডিয়ার ড্যাড’ এবং ‘খেল তো আব শুরু হোগা’ ফিল্মগুলো যথাক্রমে আয় করেছে ২.৮ কোটি রুপি, ১.৮৯ কোটি রুপি, ১.৮৫ কোটি রুপি  এবং ১.২ কোটি রুপি।
পুরনো চলচ্চিত্রগুলোর মধ্যে ‘বাগি’ চলতি সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ৭৪.৯৪ কোটি রুপি। গত সপ্তাহের ‘নাইন্টিনটোয়েন্টি লন্ডন’ চলতি সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ১৪ কোটি রুপি।
   

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন