সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

কাল ‘সর্বজিত’সহ বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘সর্বজিত’, ‘কাপ্তান’ এবং ‘সাত কদম’ চলচ্চিত্র তিনটি মুক্তি পাচ্ছে।
পূজা এন্টারটেইনমেন্ট ইন্ডিয়া লিমিটেড এবং টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে ড্রামা ফিল্ম ‘সর্বজিত’ মুক্তি পাচ্ছে। বাস্তব ঘটনাবলি অবলম্বনে চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন বাসু ভাগনানি, ভূষণ কুমার, কৃষণ কুমার, সনদ্বীপ সিং, ওমাঙ কুমার এবং জ্যাকি ভাগনানি। ওমাঙ কুমারের পরিচালনায় অভিনয় করেছেন ঐশ্বর্য রাই বচ্চন, রণদীপ হুদা, দর্শন কুমার, রিচা চাদ্দা, অঙ্কুর ভাটিয়া এবং চরণপ্রীত সিং। সঙ্গীত পরিচালনা করেছেন আমাল মালিক, জিত গাঙ্গুলী, শৈল-প্রীতেশ, তনিষ্ক বাগচী এবং শশী-শিবম। সর্বজিত (ওরফে সরবজিত) নামে এক ভারতীয় নাগরিকের গল্প পাকিস্তানে যে ভারতীয় গুপ্তচর সংস্থার হয়ে কর্মরত একজন সন্ত্রাসবাদী হিসেবে চিহ্নিত হয়, ভারতীয়রা দাবি করে সে একজন দরিদ্র কৃষক।
টিপস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘কাপ্তান’। অ্যাকশন ও কোর্টরুম ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন কুমার এস তৌরানি। মানদিপ সিংয়ের পরিচালনায় অভিনয় করেছেন গিপ্পি গ্রেওয়াল, মনিকা গিল, কারিশমা কোটাক, কানওয়ালজিত সিং, পঙ্কজ ধীর, অমর তালভার, দালজিন্দর বরসন, রানা জঙ বাহাদুর এবং সীমা কৌশল। ডিজে ফ্লো চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। কাপ্তান সিং নামে এক আইনজীবীর গল্প।
স্পোর্টস ড্রামা ‘সাত কদম’ এরোস ইন্টারন্যাশনালের ব্যানারে মুক্তি পাচ্ছে। ফিল্মটি প্রযোজনা করেছেন সুনীল এ. লুল্লা। মোহিত কুমার ঝায়ের পরিচালনায় অভিনয় করেছেন অমিত সাদ, রোনিত রায় এবং দীক্ষা সেঠ। ফুটবল খেলাকে কেন্দ্র করে বাবা ও ছেলের সম্পর্ক নিয়ে গল্প।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
mizan ১৯ মে, ২০১৬, ৩:০৪ পিএম says : 0
very good
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন