শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আট নতুনের স্পেন দল

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ইউরো ২০২০’র জন্য অন্যদের মতো প্রস্তুতি শুরু করতে যাচ্ছে স্পেন। মাল্টা ও নরওয়ের বিপক্ষে দুটি বাছাইপর্বের ম্যাচের জন্য দল ঘোষণা করেছে লা রোজারা। আসন্ন দুটি বাছাইপর্বের ম্যাচে দলে নেওয়া হয়নি রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার ইস্কোকে। তবে গুরুত্বপূর্ণ এ টুর্নামেন্টের আগে অন্যদের যাচাই-বাছাই করে দেখতেই আট নতুন মুখকে দলে ডেকেছেন স্প্যানিশ কোচ লুইস এনরিকে। সার্জিও গোমেজ, বের্নাত, ফ্যাবিয়ান, পেরেজো, জেসাস নাভাস, মুনিয়াইন, ক্যানালেস ও জাইমে মাতার মতো তরুণ ফুটবলাররা পুরো মৌসুমে আলো ছড়িয়েছেন।

নেশন্স লিগের চূড়ান্ত পর্যায়ে খেলবে স্পেন। মূলপর্বে ইংল্যান্ড, নেদারল্যান্ডস, পর্তুগাল ও সুইজারল্যান্ডের মতো শক্তিশালী দলের বিপক্ষে খেলবে ২০১০ বিশ্বকাপজয়ী স্পেন। এর আগে দলের তরুণদের সক্ষমতা যাচাইয়ের সিদ্ধান্ত নিয়েছেন বার্সেলোনার প্রাক্তন কোচ এনরিক। অন্যদিকে দানি সেবায়োস ও মার্কো অ্যাসেনসিওর মতো খেলোয়াড়রা রিয়াল মাদ্রিদ স্কোয়াডে নিয়মিত ডাক না পেলেও স্পেন দলে রয়েছেন। এছাড়া আগের স্কোয়াড থেকে অপরিবর্তিত রয়েছেন স্পেনের তিন গোলরক্ষক।
স্পেন দল -
গোলরক্ষক : ডি গিয়া, কেপা, পাউ লোপেজ।
ডিফেন্ডার : জর্দি আলবা, গয়া, বের্নাত, মারিও হারমোসো, ইনিগো মার্টিনেজ, সার্জিও রামোস, সার্জিও গোমেজ, সার্জিও রবার্তো ও জেসাস নাভাস।
মিডফিল্ডার : বুসকেটস, রদ্রি, সেবায়োস, ফ্যাবিয়া রুইজ, প্যারেইজো, ক্যানালেস।
ফরোয়ার্ড : মার্কো অ্যাসেনসিও, রদ্রিগো, মোরাতা, মুনিয়াইন, হুয়ান মাতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন