শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রজনন স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত না হলে নারীর অধিকার নিশ্চিত হবে না

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

প্রজনন স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত না হলে নারীর অধিকার নিশ্চিত হবে না বলে মন্তব্য করেছেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের যুগ্ম সচিব ডা: মো. সারোয়ার বারী।
তিনি বলেন, নারীর অধিকার নিশ্চিত করতে হলে প্রজনন স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হবে। এ জন্য অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলকে সচেতন ও দ্বায়িত্ববান হতে হবে। মনে রাখতে হবে, দেশের মোট জনসংখ্যার একটি বড় অ০ংশ হল কিশোর-কিশোরী।
গতকাল বুধবার দুপুরে ময়মনসিংহ মহিলা সমিতি উদয়ন উচ্চ বিদ্যালয়ে ‘প্রজনন স্বাস্থ্য সুরক্ষা, নারীর অধিকার’ বিষয়ক কিশোর-কিশোরী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় ময়মনসিংহ পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আবু তাহা মো. এনামুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল, মহিলা সমিতি উদয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুন্নাহার বেগম। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কাজী মাহফুজুল করিম, প্রজেকশনিষ্ট অমলেন্দু বিকাশ দেবনাথ, পাথফাইন্ডার ইন্টারন্যাশনালের ম্যানেজার হীরা খান, পরিবার পরিকল্পনা পরিদর্শক আতিকুজ্জামান ও মোর্শেদুজ্জামান প্রমূখ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন