শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

‘কিংসম্যান’ সিকুয়েলে এল্টন জন

প্রকাশের সময় : ২১ মে, ২০১৬, ১২:০০ এএম

মাসাধিক কাল আগে একটি প্রতিবেদন থেকে জানা যায় ‘কিংসম্যান : দ্য গোল্ডেন সার্কল’ চলচ্চিত্রটির নির্মাতারা একটি বিশেষ ভূমিকায় অভিনয়ের জন্য ব্রিটিশ গায়ক এল্টন জনের সঙ্গে আলাপ চালিয়ে যাচ্ছেন। স¤প্রতি গায়কটি নিজেই ‘কিংসম্যান : দ্য সিক্রেট সার্ভিস’ (২০১৪) চলচ্চিত্রটির সিকুয়েলে তার সংশ্লিষ্টতা নিশ্চিত করেছেন।
তিনি তার ইনস্টাগ্রামে একজোড়া তারকা আকারের গøাসের পোস্টার পোস্ট করে তার একটি গানের কাছাকাছি মন্তব্যের মাধ্যমে এই তথ্য প্রকাশ করেন। ক্যাপশনে লিখেছেন, ‘টমি’র দীর্ঘদিন পর... ‘কিংসম্যান’। তার অভিনয়ে ‘টমি’ চলচ্চিত্রটি ১৯৭৫ সালে মুক্তি পেয়েছিল।
প্রথমটির মত নতুন চলচ্চিত্রটিও পরিচালনা করবেন ম্যাথিউ ভন। শোনা যায় তিনি প্রথম ফিল্মটিতেই এল্টনকে নিতে চেয়েছিলেন, যাতে সেলিব্রিটিদের অপহরণ নিয়ে মজার কিছু সাবপ্লট থাকার কথা ছিল।
‘কিংসম্যান : দ্য গোল্ডেন সার্কল’ চলচ্চিত্রটিতে এল্টনের সঙ্গে অভিনয়ে থাকছেন ট্যারন এজারটন এবং মার্ক স্ট্রং। প্রথম পর্বে কলিন ফার্থ রূপায়িত চরিত্রটির মৃত্যু দেখান হলেও তাকে এই পর্বেও দেখা যাবে। নতুন তারকাদের মধ্যে থাকবেন হ্যালি বেরি, চ্যানিং টেটাম এবং জুলিয়েন মুর। চলচ্চিত্রটি ২০১৭’র ১৬ জুন মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন