রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘আইবিবিএল সরকারি কোষাগারে সর্বোচ্চ অর্থ জোগান দিচ্ছে’

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর ড. মো. নাজমুল হাসান বলেছেন, ইসলামী ব্যাংক ৩৬ বছর অতিক্রম করছে। ১৯৮৩ সালের ৩০ মার্চ প্রতিষ্ঠিত ব্যাংকটি ইতোমধ্যে বিশ্বের শীর্ষ ১ হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে স্থান করে নিয়েছে। দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখে প্রতি বছর ট্যাক্স ও ভ্যাট বাবদ ব্যাংকিং সেক্টরে সর্বোচ্চ অর্থ সরকারি কোষাগারে যোগান দিচ্ছে এবং দেশের সর্বোচ্চ বৈদেশিক রেমিটেন্স আহরণ করছে। সোয়া কোটি গ্রাহকের আস্থা, দেশের মানুষের অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসার মাধ্যমে ইসলামী ব্যাংক দেশীয় ও আন্তুর্জাতিক পুরষ্কার অর্জনসহ ব্যাংকিং সেক্টরে মডেল হিসেবে কাজ করছে।
গত বৃহস্পতিবার ইসলামী ব্যাংক টাওয়ারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ডাইরেক্টর মো. সাইফুল ইসলাম, মো. জয়নাল আবেদীন, প্রফেসর ড. কাজী শহীদুল আলম ও সৈয়দ আবু আসাদ এবং এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন