ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

ড. কামাল চেম্বার থেকে মোকাব্বিরকে বের করে দিলেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

দলীয় সিদ্ধানেমশর বাইরে গিয়ে সংসদ সদস্য হিসেবে শপথ নেয়া মোকাব্বির খানকে ধমক দিয়ে চেম্বার থেকে বের করে দিলেন জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন। গতকাল মতিঝিলে ড. কামালের চেম্বারে মোকাব্বির খান দেখা করতে গেলে এই ঘটনা ঘটে।
ওই সময়ে চেম্বারে ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার কেন্দ্রীয় নেতা নুরুল হুদা মিলু চৌধুরী ও ঐক্যবদ্ধ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধু।
জাতীয় ঐক্য প্রক্রিয়া সদস্য নুরুল হুদা নিলু চৌধুরী বলেন, আমি স্যারের (ড. কামাল হোসেন) কক্ষেই ছিলাম ওই সময়ে। মোকাব্বির খান সাহেব এসে স্যারকে সালাম দিতেই স্যার চরম রাগান্বিত হয়ে বললেন আপনি এখান থেকে বেরিয়ে যান- গেট আউট, গেট আউট। আমি তোমার জন্য বেঈমান হতে পারবো না। আমার অফিস ও চেম্বার আপনার জন্য চিরতরে বন্ধ।
সিলেট-২ আসন থেকে নির্বাচিত গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বিার খান গত ২ এপ্রিল মঙ্গলবার সংসদ সদস্য হিসেবে স্পিকার শিরিন শারমিন চৌধুরীর কাছ থেকে শপথ গ্রহন করেন। মোকাব্বির একাদশ নির্বাচনে গণফোরামের দলীয় প্রতীক ‘উদীয়মান সূর্য’ নিয়ে নির্বাচনের প্রতিদ্ব›িদ্বতা করে বিজয়ী হন। শপথ নেয়ার পর মোকাব্বির খান সাংবাদিকদের বলেন, দলের সভাপতি ড. কামালের অনুমতি নিয়ে তিনি শপথ গ্রহণ করেছেন। তবে গণফোরাম থেকে তার এ দাবি সত্য নয় বলে জানানো হয়।
এর আগে মৌলভীবাজার-২ আসন থেকে গণফোরামের সদস্য সুলতান মো. মনসুর দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেন। শপথ নেয়ার দিনই তাকে গণফোরাম থেকে বহিস্কার করা হয়।

আগামী ২০ এপ্রিল গণফোরামের কেন্দ্রীয় কমিটির বৈঠকে মোকাব্বির খানের বিরুদ্ধে ব্যবস্থার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন সংগঠনের নির্বাহী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী। এ ছাড়া গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে গণফোরামের পক্ষ থেকে বলা হয়, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ায় মোকাব্বির খানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন