ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন ইরফান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ১:৫৯ পিএম

প্রায় এক বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন বলিউড অভিনেতা ইরফান খান। তবে আশার খবর হচ্ছে এই যুদ্ধে জয়লাভ করেছেন তিনি। এবার কাজে ফেরার পালা। হয়তো খুব শীঘ্রই অভিনেতাকে নতুন সিনেমার শুটিংয়ে দেখা যাবে। তবে দীর্ঘদিন পর কাজে ফিরবেন। কিন্তু সাদামাঠা ভাবে তো আর সেটা হওয়া উচিত নয়। এ ব্যপারটি অভিনেতা খুব ভালো করেই বোঝেন। যে কারণে কাজে ফেরার আগে অনুরাগীদের জন্য একটি আবেগঘন বার্তা দিলেন এই সুপারস্টার।
গেল মঙ্গলবার মুম্বই বিমানবন্দরে দেখা যায় ইরফান খানকে। কর্কট রোগের সঙ্গে যুদ্ধ করতে প্রায় একটি বছর অভিনেতাকে থাকতে হয়েছে দেশের বাইরে। এ খবর কম বেশি সবারই জানা। অভিনেতা এখন বেশ সুস্থ। কিন্তু তা হলে কি হবে দুর্বলতা কিন্তু এখনো শতভাগ দুর হয়নি ইরফানের শরীর থেকে। এর প্রমাণও মিলেছে মুম্বাইয়ের ওই বিমান বন্দরে।
কয়েকদিনের মধ্যেই ‘হিন্দি মিডিয়াম ২’ সিনেমার শুটিং শুরু করবেন তিনি। এ অবস্থায় সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে সুপারস্টার অনুরাগীদের উদ্দেশ্যে দিয়েছেন একটি বার্তা। ইরফান টুইটারে লিখেছেন, কখনো কখনো জেতার পর অনেকে ভুলে যায় দুঃসময়ে তাদের সঙ্গে কারা ছিল। কিন্তু ইরফান তা করতে চান না। যাদের থেকে ভালোবাসা ও সমর্থন পেয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেতা। সেই সব মানুষকে মন থেকে ধন্যবাদ দিয়েছেন ইরফান। ইরফানের এই বার্তাটি শেয়ার করার পর বলিউডের অনেকেই তাকে ইন্ডাস্ট্রিতে স্বাগত জানিয়েছে। রিচা চাড্ডা ও আয়ুষ্মান খুরানা অভিনেতাকে টুইটারে অভিনন্দন জানিয়েছেন।
এদিকে ভারতীয় একাধিক দৈনিকের খবরে বলা হয়েছে, একটানা চলা চিকিৎসায় নাকি বেশ ভালোই সাড়া দিচ্ছে অভিনেতার শরীর। এখন তিনি অনেকটাই সুস্থ। যদিও এর আগে একাধিকবারই বিষয়টি নিশ্চিত করেছিলেন অভিনেতা নিজেই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অসুস্থতার কথা বার বার জানিয়েছিলেন ভক্ত-দর্শকদের। সুস্থ হয়ে উঠছেন বলেও জানিয়েছিলেন এই অভিনেতা। এবার একেবারে সুস্থ হয়ে দেশে ফিরলেন তিনি। শুধু যে দেশেই ফিরলেন, তা অবশ্য নয়। কয়েকদিনের মধ্যেই অভিনেতা দাঁড়াতে যাচ্ছেন ‘হিন্দি মিডিয়াম ২’ সিনেমার শুটিংয়েও।
গেল বছরের প্রথম দিকে নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হয়েছিলেন ইরফান খান। এরপর খুব জোরালো ভাবেই চিকিৎসা শুরু হয় অভিনেতার। অস্ত্রোপচারের পর ক্যানসার থাবা বসিয়েছিল তার শরীরে। এরপর থেকেই লন্ডনে চিকিৎসা চলছিল ইরফানের।
উল্লেখ্য, সম্প্রতি ‘হিন্দি মিডিয়াম ২’ সিনেমাটির প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে ইরফানের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করতে যাচ্ছেন কারিনা কাপুর খান। খুব শীর্ঘই সিনেমাটির শুটিং শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন