রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় টনসিল আপারেশনে শিশু মৃত্যুর ঘটনায় জড়িতদের শাস্তি দাবিতে যুব ইউনিয়নের প্রতিবাদ সমাবেশ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ৩:৪৬ পিএম

গত ৮এপ্রিল বগুড়া শহরের মালেকা ক্লিনিকে শিশু হুমায়রার টনসিল অপারেশনে মৃত্যু ঘটনার প্রতিবাদে বৃহষ্পতিবার দুপরে যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুব ইউনিয়নের সভাপতি সাজেদুর রহমান ঝিলাম ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক শাহনিয়াজ কবির খান পাপ্পু।
সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন ভাষাসৈনিক মাহফুজুল হক দুলু, কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা কমিটির সাবেক সভাপতি হাফিজ আহম্মেদ , কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, কমিউনিস্ট পার্টি সিরাজগঞ্জ জেলা কমিটির সম্পাদক লিয়াকত আলী কাক্কু, যুব জোট বগুড়া জেলা কমিটির সভাপতি মামুন, সুজন জেলা কমিটির সাংগঠনি সম্পাদক আব্দুল লতিফ, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সদস্য ও বগুড়া জেলা সংসদের সভাপতি মো: নাদিম মাহমুদ, সরকারি আজিজুল হক কলেজ সংসদের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।
বক্তব্য রাখেন যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সহ-সভাপতি শুভ শংকর গুহরায়, সাংগঠনিক সম্পাদক সৈয়দ তোহেব্বুল আলম সবুজ, সাংস্কৃতিক সম্পাদক যুথি রানী দাস, বিঞ্জান ও প্রযুক্তি সম্পাদক শফিকুল হক পলাশ, প্রচার সম্পাদক সুকমল চন্দ্র দাস, ক্রিড়া সম্পাদক বিজয় সাহা।

বক্তারা বগুড়া মোহাম্মদ আলী সরকারি হাসপাতাল ও মেডিকেল হাসপাতালে সাধারণ চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের ক্লিনিক মালিক ও চিকিৎসক গণ দালালদের মাধ্যমে প্রতারণার ফাঁদ পেতে নিরীহ রোগীদের ক্লিনিকে এনে সর্বশাšত করছে দাবি করে অবিলম্বে প্রশাসনের নিকট দালাল ও অতি মুনাফালোভী ক্লিনিক মালিকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।
তারা শিশু হুমায়রার মৃত্যরু ঘটনায় টনসিল অপারেশনে এ্যানেস্থাথিশিয়া চিকিৎসক ও অপারেশন চিকিৎসক ডা: সাইদুজ্জামান সহ জড়িত সকল কে গ্রেফতারের জোড় দাবি ও দৃষ্ঠান্ত মূলক শাস্তির ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps