শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুব সমাবেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ৯:২০ এএম

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ বিকালে রাজধানীর ওয়ারীর ফকির চান কমিউনিটি সেন্টারে যুব সমাবেশের আয়োজন করা হয়। কোতয়ালী, সুত্রাপুর, বংশাল, গেনডারিয়া, ওয়ারী থানার অন্তর্গত ১৫ টি ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক কমিটিগুলো , শক্তিশালী, গতিশীল, ও পূনর্গঠন করার লক্ষ্যে আয়োজন করা হয় এ কর্মীসমাবেশের।
উক্ত যুবসমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিনের সিনিয়র সহ- সভাপতি, মাইনুদ্দিন রানা, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ - সভাপতি, মুহাম্মদ মাহবুবুর রাহমান পলাশ, আলি আকবর বাবুল।
আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক, জামাল হোসেন ও মাকসুদুর রহমান, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফ উজ্জামান ও উপ সম্পাদক খন্দকার রিয়াজ উদ্দিন ফালান, সহ সম্পাদক শ্রী হরেন নন্দী, সদস্য, এম আর মিঠু ও তপু।
প্রধান অতিথীর বক্তব্যে মাইনুদ্দিন রানা বলেন, যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের ১০ লক্ষ যুবকের অভিভাবক ইসমাইল চৌধুরী সম্রাট এর যুগোপযোগী সিদ্ধান্ত ঢাকা মহানগর দক্ষিন এর ২২ টি থানার ৭৫ টি ওয়ার্ড কে, সু-সংগঠিত করার লক্ষ্যে যুবলীগের সকল ওয়ার্ড, পূর্ণগঠন করতে এবং দলে যেন সুবিধা ভোগীরা বিশৃঙ্খলতা করতে না পারে সেদিকে লক্ষ রেখে পদ প্রত্যাশীদের বায়োডাটা আগামী এক সপ্তাহের মধ্যে দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশনা প্রদান করে। বায়োডাটায় সুনির্দিষ্ট কিছু বিষয়ে উল্লেখ করতে বলেন মাইনুদ্দিন রানা। তার মধ্যে পদ পত্যাশীদের পারিবারিক, সমাজিক ও রাজনীতিতে সংযুক্ত হওয়ায় বিষয়টি বিশদভাবে লিখিত দিতে বলা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন