ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ট্রলাররা আমার সবচেয়ে বড় ভক্ত : অভিষেক বচ্চন

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

বলিউড তারকাদের মধ্যে সামাজিক মাধ্যমে সবচেয়ে বেশি বিরূপ মন্তব্যের শিকার হন অভিনেতা অভিষেক বচ্চন। এই প্রক্রিয়াটিকে বলা হয় ট্রলিং। এই ট্রলারদের ওপর অভিষেকের ক্ষুব্ধ হবারই কথা, পক্ষান্তরে তিনি টুইটারে তার সমালোচকদের ‘বড় ভক্ত’ বলে মেনে নিয়েছেন এবং বলেছেন ‘আমি তাদের পছন্দ করি’।
“তারা আমার সবচেয়ে বড় ভক্ত, তারা আমার কথা ভেবে তাদের দীর্ঘ সময় ব্যয় করে। সুতরাং, তার মানে হল তারা আমার সবচেয়ে বড় ভক্ত। আমি তাদের প্রতি কৃতজ্ঞ,” অভিষেক বলেন।
অমিতাভ বচ্চন এবং জয়া (ভাদুড়ি) বচ্চনের ছেলে এবং ঐশ্বর্য রাইয়ের স্বামী এই বলিউড তারকাটি বারংবার সাইবার বিদ্রæপের শিকার হয়েছেন। একবার একজন সোশাল মিডিয়া ব্যবহারকারী তাকে ‘কম পরিচিত তারকা’ বলে উল্লেখ করে।
পাশাপাশি অভিষেক খুব বুদ্ধিদীপ্ত রসিকতা দিয়ে এসব বিরূপ মন্তব্য মোকাবেলা করে থাকেন। তিনি মনে করেন তার বাবাই তার সবচেয়ে বড় সমালোচক। তিনি তাকে যে পরিচালকরা ভিন্নধারার চলচ্চিত্রের অফার দেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। “আমার প্রতি পরিচালকদের আস্থা আছে বলেই তারা আমাকে বিভিন্ন ধরনের চিত্রনাট্য দিয়ে থাকে। অভিনেতারা তাদের মনের প্রতিফলনে কাজ করে এবং ‘গেইম’ আর ‘দম মারো দম’-এর মত চরম সব চলচ্চিত্রে কাজ করেছি। আমার এক সময় হালকা মেজাজের ফিল্মে কাজ করার ইচ্ছা হয়, তারপরই আমি ‘বোল বচ্চন’ ফিল্মটি নিই। আমাকে ভিন্ন ভিন্ন ধারা ফিল্মে কাজ করার সুযোগ দেয়া হয়েছে বলে আমি কৃতজ্ঞ,” অভিনেতাটি বলেন।
অভিষেককে আগামীতে সাজিদ-ফরহাদের ‘হাউসফুল থ্রি’তে দেখা যাবে। অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, জ্যাকুলিন ফার্নান্দেজ, নারগিস ফাখরি এবং লিসা হেডনের সহাভিনয়ে ৩ জুন চলচ্চিত্রটি মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন