রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জায়ানের মৃত্যুতে বিএনপির শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৬:৩৮ পিএম | আপডেট : ৬:৪০ পিএম, ২৪ এপ্রিল, ২০১৯

শ্রীলঙ্কায় গত রোববারের বোমা হামলায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিএনপি। দলের পক্ষ থেকে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বুধবার (২৪ এপ্রিল) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে শোক প্রকাশ করেন। তিনি বলেন, শ্রীলঙ্কার বোমা হামলার ঘটনায় বেশ কয়েকজন বাংলাদেশি মারা গেছেন। বিশেষ করে শিশু জায়ান চৌধুরী। এটি অত্যন্ত মর্মান্তিক। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি। তারসহ বাংলাদেশি অন্য যারা মারা গেছেন এবং আরও যারা বিদেশি আছেন, সবার রুহের মাগফেরাত কামনা করছি। একই সঙ্গে জায়ান চৌধুরীসহ অন্যদের পরিবারের প্রতি সমবেনা জানিয়ে রিজভী বলেন, আমরা তাদের পরিবার-পরিজনদের সমবেদনা জানাচ্ছি এবং আমাদের বাংলাদেশি যারা আহত হয়েছেন তাদের সুস্থতা কামনা করছি। গত রোববার ইস্টার সানডের দিনে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর কয়েকটি চার্চ ও হোটেলে একযোগে বোমা হামলায় চালানো হয়। হামলা এখন পর্যন্ত নিহেতের সংখ্যা ৩৫৯; আহত প্রায় ৫০০ জন।

হামলার সময় কলম্বোর একটি হোটেলে থাকা শেখ ফজলুল করিম সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী প্রিন্স গুরুতর আহত এবং তার বড় ছেলে আট বছর বয়সী শিশু জায়ান চৌধুরী মৃত্যুবরণ করেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় নেতা এবিএম মোশাররফ হোসেন, মাহবুবুল হক নান্নু প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন