বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবি শিক্ষার্থী শাহরিয়ারের মৃত্যুতে ভিসির শোক

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৪:৩৪ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: গোলাম মোস্তাকিম শাহরিয়ারের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার ও প্রো-ভিসি অধ্যাপক সুলতান-উল-ইসলাম।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) এক শোক বার্তায় শাহরিয়ারের আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তিনি।

শোক বার্তায় ভিসি বলেন, শাহরিয়ারের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে এক মেধাবী শিক্ষার্থীকে হারালো রাজশাহী বিশ্ববিদ্যালয়। এই মৃত্যু জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা যাতে দ্রুতই এই শোক কাটিয়ে উঠতে পারেন সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, বুধবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলে তৃতীয় তলা থেকে পড়ে গুরুতর আহত হন মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাঁর গ্রামের বাড়ি দিনাজপুর জেলার বিরল উপজেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন