শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ২৬ মে, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘বীরাপ্পান’, ‘ফোবিয়া’, ‘ফ্রেডরিক’ এবং ‘ওয়েটিং’ চলচ্চিত্র চারটি মুক্তি পাচ্ছে।
জীবনী চলচ্চিত্র ‘বীরাপ্পান’ মুক্তি পাচ্ছে ভাইকিং মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্টের ব্যানারে। প্রযোজনা করেছেন বি. ভি. মঞ্জুনাথ এবং রায়না সচীন জোশি। রাম গোপাল ভার্মার পরিচালনায় অভিনয় করেছেন শিবা রাজকুমার, সন্দ্বীপ ভরদ্বাজ, লিসা রে, সচীন জোশি, ঊষা যাদব এবং জেরিন খান। সঙ্গীত পরিচালন করেছেন জিত গাঙ্গুলি, শারিব সাবরি এবং তোশি সাবরি। দক্ষিণ ভারতের কুখ্যাত দস্যু বীরাপ্পানের জীবন অবলম্বনে চলচ্চিত্রটির গল্প।
এরোস ইন্টারন্যাশনাল এবং নেক্সটজেন ফিল্মস প্রডাকশনের ব্যানারে মুক্তি পাচ্ছে সাইকোলজিকাল থ্রিলার ‘ফোবিয়া’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন ভিকি রজনী। পবন কৃপালিনী পরিচালিত চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন রাধিকা আপ্তে। একটি সহিংস ঘটনা দেখার পর এক তরুণী বাইরে বেরুতে ভীত হয়ে নিজেকে ঘরে আবদ্ধ করে রাখে কিন্তু একসময় ঘরেও আবদ্ধ থকায়ও তার ফোবিয়া জন্মে।
‘ফ্রেডরিক’ মুক্তি পাচ্ছে এভানা এন্টারটেইনমেন্টের ব্যানারে। সাইকোলজিক্যাল থ্রিলারটি প্রযোজনা করেছেন মনীশ কালারিয়া। রাজেশ ভুটালিয়ার পরিচালনায় অভিনয় করেছেন প্রশান্ত নারায়ণ, অবিনাশ ধ্যানী এবং তুলনা ভুটালিয়া। সঙ্গীত পরিচালনা করেছেন সুজয় বোস। মানব পাচার নিয়ে চলচ্চিত্রটির গল্প।
ড্রামা ফিল্ম ‘ওয়েটিং’ মুক্তি পাচ্ছে ইশকা ফিল্মস এবং দৃশ্যম ফিল্মসের ব্যানারে। প্রীতি গুপ্ত এবং মনীশ মুন্দ্রা চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। আনু মেননের পরিচালনায় অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ, কল্কি কেকলাঁ, রজত কাপুর, অর্জুন মাথুর এবং সুহাসিনী মনি রতœম। দুজন মানুষের সম্পর্কের গল্প যাদের একজনের স্বামী আর অন্যজনের স্ত্রী কোমাটোস হয়ে হাসপাতালে ভর্তি হয়।
‘বীরাপ্পান’ থেকে নেয়া একটি দৃশ্য

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন