শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গড় সাফল্য পেয়েছে ‘সর্বজিত’

প্রকাশের সময় : ২৬ মে, ২০১৬, ১২:০০ এএম

বলিউডে বিয়ের পর যে নায়িকাদের কদর কমে যায় তা আবার প্রমাণ করলেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে তার সর্বশেষ চলচ্চিত্র ‘সর্বজিত’ যে বাণিজ্যিকভাবে ব্যাপক সাফল্য লাভ করবে এমন কথাও কেউ বলেনি। অন্তত এদিক দিয়ে সান্ত¡না পাওয়া যেত যদি চলচ্চিত্রটি বক্স অফিস সাফল্য না পেয়ে ব্যাপক প্রশংসা অর্জন করত। তাও চলচ্চিত্রটির ভাগ্য জোটেনি; বিশেষজ্ঞরা চলচ্চিত্রটিকে মিশ্র মত দিয়েছে। কেউ এর প্রশংসা করেছে, আবার বেশির ভাগই গড় বা মানের চেয়ে মন্দ বলে মত দিয়েছে। ‘মেরি কোম’-এর মত চলচ্চিত্রের পরিচালকের কাছ থেকে অন্তত কেউই তা আশা করেনি।
‘সর্বজিত’ ভারতীয় নাগরিকের গল্প যে সীমান্ত অতিক্রম করার পর পাকিস্তানে ভারতীয় গুপ্তচর সংস্থার হয়ে কর্মরত একজন সন্ত্রাসবাদী হিসেবে চিহ্নিত হয়, ভারতীয়রা দাবি করে সে একজন দরিদ্র কৃষক। চলচ্চিত্রটি পরিচালনা  করেছেন ওমাঙ কুমার। অভিনয় করেছেন ঐশ্বর্য রাই বচ্চন, রণদীপ হুদা, দর্শন কুমার, রিচা চাদ্দা, অঙ্কুর ভাটিয়া এবং চরণপ্রীত সিং। গত শুক্রবার মুক্তি পেয়ে প্রথম দিনে চলচ্চিত্রটি আয় করেছে ৩.৬৯ কোটি রুপি; একে ঠিক আশাব্যঞ্জক আয় বলা যায় না। পরের দিন অবশ্য প্রচলিত ধারার ব্যতিক্রম ঘটিয়ে ফিল্মটি আয় করেছে ৪.৫৬ কোটি রুপি। রোববারে ৫.৭ কোটি রুপি আয় নিয়ে সপ্তাহান্তে চলচ্চিত্রটির আয় ১৩.৯৫ কোটি রুপি। সোমবার চলচ্চিত্রটি ২.০৯ কোটি রুপি আয় করেছে। সপ্তাহের বাকি দিনগুলোতে আয় ধরে রাখতে ব্যর্থ হলে চলচ্চিত্রটি ফ্লপ বলে গণ্য হবে।
গত শুক্রবার ‘সর্বজিত’ ফিল্মটির সঙ্গে ‘কাপ্তান’ এবং ‘সাত কদম’ নামের দুটি ফিল্ম মুক্তি পায়। এর প্রথমটি পাঞ্জাবি ভাষায় নির্মিত। দুটি ফিল্মই দর্শকদের কাছে সামান্যই আগ্রহ জাগাতে পেরেছে।
পুরনো চলচ্চিত্রগুলোর মধ্যে গত সপ্তাহের ‘আজহার’ চলতি সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ২৯.৭ কোটি রুপি। এপ্রিল মাসের শেষে মুক্তিপ্রাপ্ত ‘বাগি’ আয় করেছে ৭৬ কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন