শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গলাচিপায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

৬ জনের নামে থানায় মামলা

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ১২:০৪ এএম

গলাচিপায় সোলায়মান আকন (২৭) নামে এক ব্যবসায়িকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে তার ব্যবসার টাকা ছিনতাই করে নিয়েছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বেলা সাড়ে এগারটার দিকে উপজেলার চরকাজল ইউনিয়নের চর কপালবেড়া বাজারে। সোলায়মান চর কাপালবেড়ার আ. ছত্তার আকনের ছেলে। তিনি কপালবেড়া বাজারে শাড়ি, লুঙ্গি ও বিকাশের ব্যবসা করেন।
এ ঘটনায় ওই ব্যবসায়ির শ্বশুড় মো. শাহাবুদ্দিন হাওলাদার বাদি হয়ে ৬ জনসহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে সোমবার রাতে গলাচিপা থানায় একটি মামলা করেন। আসামিরা হলো একই এলাকার রিয়াজ মুন্সী, ইমরান হাওলাদার, মমিন হাওলাদার, মজনু দেওয়ান, রাকিব হাওলাদার ও সাইফুল গাজী।
মামলা ও ঘটনাসূত্রে জানা যায়, ব্যবসায়ি সোলায়মান এবং আসামিদের সাথে পারিবারিক ও ব্যবসায়িক লেনদেনের বিষয় নিয়ে বিরোধ চলছিল। মামলার বাদি শাহাবুদ্দিন হাওলাদার বিরোধের বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করার চেষ্টা করেন। কিন্তু আসামিরা স্থানীয় কোন সালিশ ব্যবস্থা না মেনে ঘটনার দিন পূর্ব পরিকল্পিতভাবে দেশিয় অস্ত্রশস্ত্র, ধারালো দা দিয়ে কুপিয়ে এবং লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে ওই ব্যবসায়িকে গুরুতর আহত করে তার টাকা ছিনিয়ে নিয়ে যায়। গুরুতর আহত ব্যবসায়ির ডাক চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ বিষয়ে সোলায়মান বলেন, বৃহস্পতিবার বেলা সাড়ে এগারটার দিকে দোকানের মালামাল আনতে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়ে আমি দোকান বন্ধ করতে গেলে রিয়াজ, ইমরান, মমিন, মজনু, রাকিব, সাইফুল আমার পথরোধ করে দাঁড়ায়। তখন ওরা আমার মাথায় দা দিয়ে কোপ দেয় এবং লোহার রড ও লাঠি দিয়ে আমাকে এলোপাথারিভাবে পিটিয়ে আমার সঙ্গে থাকা দোকানের মালামাল আনার এক লাখ বিশ হাজার টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায়।
এ বিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন