বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি এমপি সংসদে যোগ দিয়েই বললেন ‘আমার নেত্রী শেখ হাসিনা’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ১২:০৪ এএম

তারেক রহমানের নির্দেশে শপথ নেয়ার দাবি করে সংসদে যোগ দিয়েই চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনপির মো. হারুনুর রশীদ বলেন, আমার নেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ও আওয়ামী সভাপতি শেখ হাসিনাকে ‘আমার নেত্রী’ সম্বোধন করে তিনি বলেন, আমার দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুবিচার দাবি করছি।
গত ২৯ এপ্রিল সংসদ অধিবেশনে যোগ দিয়েই হারুনুর রশিদ বলেন, আমার নেত্রীকে (শেখ হাসিনা) অনুরোধ করব, অবিলম্বে বিষয়টার (খালেদার মুক্তি) কার্যকরের ব্যবস্থা গ্রহণ করুন। আদালত যদি স্বাধীনভাবে চলতে পারে, ওখানে যারা আছেন তারা যদি স্বাধীনভাবে কাজ করতে পারেন, তাহলে বেগম খালেদা জিয়া কালই জামিন পাবেন। আপনি ( শেখ হাসিনা) দ্রæত ব্যবস্থা করুন।
একাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশনের চতুর্থ কার্য দিবসে কার্যপ্রণালী-বিধির ১৪৭ বিধির আওতায় প্রস্তাব (সাধারণ) এর ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি আরও বলেন, দেশের নিম্ন আদালত থেকে জঘন্যতম মামলা জামিন পাচ্ছে। অথচ আমাদের নেত্রীর জামিন হচ্ছে না। তাই সংসদ নেতার প্রতি বিশেষভাবে অনুরোধ করব আপনি বিশেষ করে উনি হুইল চেয়ারে চলাচল করছেন। ওনার জেলাখানায় থাকার কথা নয়। ওনার জামিন পাওয়া উচিত। আপনি বিচার করেন সমস্যা নেই, অন্তত জামিন দেন। দেশে হাইকোর্ট আছে, জজকোর্ট আছে, বিচার করেন। অন্তত জামিনের ব্যবস্থা করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন