শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে বাসা থেকে যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ২:৩৪ পিএম

নগরীর হালিশহরের একটি বাসা থেকে ধ্রু মজুমদার (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বাথরুমের দেওয়ালে হেলান দিয়ে বসা ওই লাশটি দেখে প্রতিবেশিরা পুলিশ খবর দেয়। পুলিশ রামপুর নয়াবাজার এলাকার জোবাইদা ভিলার পঞ্চম তলার একটি কক্ষ থেকে বুধবার রাতে লাশটি উদ্ধার করে। ধ্রুবর বাড়ি সন্দ্বীপ উপজেলার সাতঘরিয়ায়। পেশায় বৈদ্যুতিক মিস্ত্রি ধ্রুব জোবাইদা ভিলার পঞ্চম তলায় থাকতেন বলে পুলিশ জানায়।
প্রতিবেশীরা জানায় বলেন, ওই ভবনে বেশকিছু ব্যাচেলর ভাড়াটিয়া থাকেন। সেখানে ৮ নম্বর রুম ধ্রুব তার এক ভাগ্নেকে নিয়ে থাকতেন। কিছুদিন ধরে তিনি একাই বাসাটিতে ছিলেন। বুধবার সন্ধ্যায় পাশের কক্ষের এক যুবক ধ্রুবকে ইফতার খাওয়ার জন্য ডাকতে যায়। ওই সময় বাসার দরজা খোলা দেখে সে ভেতরে ঢুকে। তাকে কক্ষে না দেখে ওই যুবক বাথরুমে গিয়ে তাকে দেয়ালের সাথে হেলান দিয়ে বসা দেখতে পায়।
হালিশহর থানার এসআই আব্দুস সোবাহান বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার বিকালের মধ্যে ধ্রুবর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে তার মৃত্যুর কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন