ঢাকা, শুক্রবার ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬, ১৭ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

কবীর সিং-এ নেশায় মজেছেন শহিদ কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৫:০৯ পিএম

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ‘কবীর' সিং’ সিনেমার টিজার। সেখানে একদম আলাদা রূপে দেখা গিয়েছে শাহিদ কাপুরকে। মূলত রোম্যান্টিক মেজাজ নিয়ে যেভাবে বলিউডে এসেছিলেন তিনি, সেই ডার্ক লুক ও রোম্যান্টিক হিরো হিসাবেই ছবিটিতে দেখা যাবে তাকে। এরইমধ্যে মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলারও। হার্ডকোর অ্যাকশন ও রোম্যান্সে ভরপুর ‘কবীর সিং’। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহিদ কাপুর ও কিয়ারা আডবানিকে।

সিনেমার গল্পে দেখা যাবে কবীর (শাহিদ) একজন নামজাদা, ভালো মেডিক্যালের ছাত্র। যিনি বড় ডাক্তারও বটে। কিন্তু এক বান্ধবীকে ভালোবেসে না পাওয়ার জন্য মদ, গাঁজা, সিগারেট ও নানারকম নেশার মধ্যে ডুবে থাকতে দেখা যায় তাকে। বান্ধবী ছেড়ে চলে যাওয়ার যন্ত্রনা তার মনে গভীর রাগ সৃষ্টি করে। যার জন্য আরো বেশি আগ্রাশি হয়ে পড়েন তিনি। কিন্তু শেষ জীবনে কীভাবে নিজেকে সামলাবেন শাহিদ সেটাই হবে এই সিনেমার মূল দৃশ্য।

ছবিটি সম্পর্কে শাহিদ কাপুর বলেন, ‘সিনেমাটিতে অভিনয় করার আগে আমার ওজন ছিল ৭১-৭২ কেজি। কিন্তু আরও ওজন বাড়াতে হয়েছে আমাকে। ৭৬-৭৭ কেজি হওয়ার পর ছবিটির শুটিং শুরু করা হয়। প্রচুর ফ্যাট আনতে হয়েছে শরীরে। এই সিনেমার একটি দৃশ্য আছে যেখানে আমি ঘরে একা, মদ খাচ্ছি, পাজামা পড়ে যেটা খুবই অবাক করে দিয়েছিল।’

এদিকে আগামী ২১ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘কবীর সিং’। জানা গেছে ছবিটি তেলেগু ব্লকবাস্টার সিনেমা ‘অর্জুন রেড্ডি’-এর হিন্দি রিমেক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন