বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

পিএসজি ছাড়ার ইঙ্গিত দিলেন এমবাপে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ৯:৩১ পিএম

পিএসজিতে কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে যখন ফুটবল পাড়া সরগম ঠিক তখনই মুখ খুলে সেটিকে আরো উস্কে দিলেন ফরাসি তারকা ফরোয়ার্ড নিজে। নতুন ঠিকানায় যাওয়ার ইঙ্গিত দিয়েছেন ২০ বছর বয়সী বিশ্বকাপজয়ী তারকা।
রোববার চলতি মৌসুমের ইউএনএফপি (ফ্রান্স প্রফেশনাল ফুটবলার্স অ্যাসোসিয়েশন) লিগ ওয়ানের সেরা খেলোয়াড় হিসেবে এমবাপের নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে নিজের বক্তব্যে এমবাপে বলেন, তিনি দায়িত্ব নিতে চান, সেটি পিএসজিতে হোক, কিংবা অন্যত্র।
ক্লাব ছেড়ে অন্যত্র চলে যাওয়ার সম্ভাবনাকে উড়িয়ে দেননি তিনি। বিইন স্পোর্টসকে এমবাপ্পে বলেন, ‘অত্যন্ত গুরুত্বপূর্ণ মুহূর্তে আমি এ পুরস্কারটি পেয়েছি। আমার ক্যারিয়ারের একটি টার্নিং পয়েন্ট। যা আমাকে আরো অধিক দায়িত্ব নিয়ে খেলার জন্য অনুপ্রাণিত করছে। সেটি পিএসজিতে হতে পারে, কিংবা অন্য কোথাও।’
মিক্স জোনে করা মন্তব্য থেকেও পরবর্তীতে সরে আসেননি এমবাপ্পে। কয়েক মিনিট পর তিনি বলেন, ‘আমার কাছে ওই মুহূর্তের বক্তব্যটি সঠিক মনে হয়েছে। আমি যখন কোন কথা বলি, সেটি ভেবে চিন্তেই বলি।’ এসময়ও তিনি দলে আরো বেশি দায়িত্ব গ্রহণের বিষয়ে নিজের অবস্থান তুলে ধরেন, ‘পিএসজিতে হলে সেটি তো ভালই। অন্যত্র হলেও সমস্যা নেই। অন্য কোথাও হলে সেটি হবে নতুন চ্যালেঞ্জ।’
২০১৭ সালে মোনাকোর শিরোপা জয়ী দলে থাকা অবস্থা থেকেই রিয়াল মাদ্রিদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছেন এমবাপ্পে। কিন্তু লিগ ওয়ানের রেকর্ড ভেঙ্গে ১৮০ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেন তিনি।
তবে চলতি বছরের শুরুতে রিয়াল মাদ্রিদের ডাগ আউটে ফিরেছেন জিনেদিন জিদান। তার প্রত্যাবর্তনে এমবাপ্পের সান্তিয়াগো বার্নাব্যুতে যোগদানের গুঞ্জন নতুন করে হাওয়া লেগেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন