শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ২ শিশুপুত্রকে রক্তাক্ত করে মায়ের আত্মহত্যার চেষ্টা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১২:০৩ এএম

নগরীর উত্তর কাট্রলী বিশ্বাস পাড়ায় স্বামীর সাথে ঝগড়া করে কাচ দিয়ে দুই ছেলেকে জখম করার পর নিজের গলাকেটে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মহিলা। রোববার গভীর রাতে ওই ঘটনার পর তাদের তিন জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।
স্বজনদের বরাত দিয়ে আকবর শাহ থানার এসআই রূপন চৌধুরী বলেন, পারিবারিক বিষয় নিয়ে ঝগড়ার জেরে নুর বেগম রুমি (২৭) এ ঘটনা ঘটিয়েছেন। আহত নারীর স্বামী ওমর ফারুক একটি কারখানার নিরাপত্তাকর্মী। তাদের যৌথ পরিবার। ভাঙ্গা পানির গ্লাসের আঘাতে আহত দুই ছেলে তাওসিফ (১০) ও এক বছর দুই মাস বয়সী তাওরাত হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল সোমবার এই ঘটনা শুনার পর পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন নুর বেগম রুমিকে গ্রেফতার করেছে।
থানার ওসি জসিম উদ্দিন বলেন, আগেও একবার ঝগড়া করে তিনি নিজের শরীর কেটেছিলেন। রুমি রাত দেড়টার দিকে ঝগড়ার একপর্যায়ে পানির গ্রাস ভেঙে কাচ নিয়ে প্রথমে ছোট ছেলে তাওরাতের ঘাড়ে এবং দুই পায়ে আঘাত করেন। এরপর বড় ছেলে তাওসিফের হাতে জখম করেন। বড় ছেলে চিৎকার করলে পরিবারের সদস্যরা গিয়ে দেখতে পান, তিনি নিজেই তার বাম হাতের কবজি কেটেছেন এবং বে্লড দিয়ে গলা কাটার চেষ্টা করছেন। তখন পরিবারের সদস্যরা তাকে ধরে ফেলে এবং তিনজনকে হাসপাতালে নিয়ে যায়। রুমির বিরুদ্ধে দুই সন্তানকে জখম ও আত্মহত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হবে বলে জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন